বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাশিফলে কেমন যাবে আজকের দিনটি?

রাশিফলে কেমন যাবে আজকের দিনটি?

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, সেনাপতি মঙ্গল ও দৈত্যকুল গুরু শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। কর্মে পদোন্নতির পথ সুগম করবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য- সহযোগিতাপ্রাপ্ত হবেন। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। দ্বিচক্র যান বর্জনীয়।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদন্ডে দ-িত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা নামবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ডাকযোগে প্রাপ্ত সংবাদ শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ বয়ে আনবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার-উপঢৌকনও প্রাপ্ত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

গুপ্ত ও প্রকাশ্য  শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহারপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফলাফল শুভ হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech