বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
বরিশাল মুক্ত দিবসে জেলা আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ দন্ডপ্রাপ্তকে বিদেশ নেয়ার কথা বলা দ্বৈত নীতি: প্রধানমন্ত্রী ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে নব-নির্মিত শহীদ মিনার এর উদ্বোধন ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে শীতকা‌লিন ছু‌টি বা‌তিল বরিশাল মুক্ত দিবসে ১শ’ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস উপলক্ষে ওয়াপদা কলোনী বধ্যভূমি স্মৃতি ৭১ এ শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল সাংবাদিক ইউনিয়নের আয়োজন চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত  বরিশালে শিক্ষার্থীদের জেলা প্রশাসক দপ্তর ঘেড়াও সহ আন্দোলন অব্যাহত দু’পক্ষের দ্বন্ধের জেরে আমতলী বিআরটিসি বাস কাউন্টার বন্ধ, যাত্রী ভোগান্তি চরমে

রানাঘাটের স্টেশন থেকে বলিউডে সেই রানু

রানাঘাটের স্টেশন থেকে বলিউডে সেই রানু

একটি ভিডিও বদলে দিয়েছে রানু মন্ডলের জীবন। ভারতের পশ্চিমবঙ্গের নদীয়ার রানাঘাটের এই নারী এবার গাইবেন বলিউডের জন্য।

নামকরা সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গে রানু ডুয়েট গাইছেন বলে ভারতীয় সংবাদ মাধ্যমে জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে।

ভাগ্য বদলাতে সময় লাগে না মানুষের। দমিয়ে রাখা যায় না প্রতিভাকেও। সম্প্রতি রানাঘাটের রানুর কণ্ঠে লতা মুঙ্গেশকারের একটি গানের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে জীবনের মোড় ঘুরেছে রানুর। সারাদেশে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর তার সঙ্গে যোগাযোগ করা হয় হিমেশের পক্ষ থেকে।

‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ নামে হিমেশের একটি ছবি মুক্তির অপেক্ষায়। ছবিতে অভিনয় করেছেন সুরকার নিজেই। দ্বৈত চরিত্র রয়েছে তার। ওই ছবিতেই প্লে ব্যাক করছেন রানু মন্ডল। গাইছেন, তেরি মেরি, তেরি মেরি কাহানি…।

জিনিউজ বলছে, রানাঘাট স্টেশনে নিত্যযাত্রীদের আবদারে লতা মুঙ্গেশকরের গান গাইতেন রানু মণ্ডল। ফেসবুকে তার গানের ভিডিও ছড়িয়ে পড়ে দেশে-বিদেশে।

কলকাতা, মুম্বাই, কেরালা এমনকি বাংলাদেশ থেকেও গান গাওয়ার ডাক এসেছে রানুর। মুম্বাইয়ের একটি রিয়েলিটি শোতে গান গাওয়ার আমন্ত্রণও পেয়েছিলেন। কিন্তু পরিচয়পত্র না থাকায় সমস্যা হয়।

মুম্বাইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মন্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর… ভাইরাল ভিডিও। আর স্টেশন থেকে সোজা পৌঁছে গেলেন মুম্বাইয়ের গান রেকর্ডিং স্টুডিওতে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech