বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলা মাতাতে ঢাকা ছাড়লেন শীর্ষ তারকারা

ভোলা মাতাতে ঢাকা ছাড়লেন শীর্ষ তারকারা

বিনোদন ডেস্ক:

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে আজ। ঠিক ভোটের দিন সকালেই ঢাকা ছেড়ে  ভোলার উদ্দেশ্যে উড়াল দিলেন ঢালিউডের একঝাঁক তারকা শিল্পী।

ভোলার চরফ্যাশন সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ আয়োজনে অংশ নিতেই আজ সকাল ১১টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি বিশেষ হেলিকপ্টারে করে ভোলার উদ্দেশ্যে উড়াল দেন শাকিব খান, রিয়াজ, সাইমন সাদিক, মৌসুমী, পপি ও তমা মির্জা।

এ অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘ দশ বছর পর একমঞ্চে পারফর্ম করছেন শাকিব খান ও পপি। আজ বিকেলে চরফ্যাশন সরকারি কলেজের অনুষ্ঠানের মঞ্চে নিজেদের অভিনীত সিনেমার গানের সঙ্গে নাচ করবেন  এক সময়ের জনপ্রিয় এ জুটি। তাদের সঙ্গে আরও মঞ্চ মাতাবেন সাইমন ও তমা মির্জা।

জানা গেছে অনুষ্ঠানে, একক নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা মৌসুমী। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নায়ক রিয়াজ। জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech