বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিএমপির শীর্ষ পদে রদবদল

বিএমপির শীর্ষ পদে রদবদল

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’র কয়েকটি জোনের ডিসি ও এডিসি পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন সহকারি পুলিশ কমিশনার (কাউনিয়া জোন অ্যান্ড স্টাফ অফিসার) মোঃ আঃ হালিম।

এরআগে সোমবার (২৯ জুন) বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে ২ জন উপ-পুলিশ কমিশনার (ডিসি) এবং ৪ জন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(এডিসি) পদে এ রদবদল করা হয়।

জানা গেছে, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মুহাম্মদ জাহাঙ্গীর মল্লি­ককে উপ-পুলিশ কমিশনার (সিএসবি)পদে বদলী করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) ভারপ্রাপ্ত খাঁন মুহাম্মদ আবু নাসেরকে উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) পদে পদায়ন করা হয়েছে। এছাড়া উপ-পুলিশ কমিশনার (ডিবি) পদে মোঃ মনজুর রহমানকে পদায়ন করা হয়েছে।

অপরদিকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আবুল কালাম আজাদকে এডিসি (উত্তর) থেকে এডিসি (দক্ষিন), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রুনা লায়লা এডিসি (পিএমটি)কে এডিসি হেডকোয়াটার (অতিরিক্ত দায়িত্ব), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জাকারিয়া রহমানকে এডিসি (এডমিন) থেকে এডিসি (উত্তর), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আকরামুল হাসানকে এডিসি (দক্ষিন) থেকে এডিসি (ক্রাইম এন্ড অপারেশনস)পদে বদলী করা হয়েছে। অবিলম্বে এ আদেশ কার্যকরী হবে বলে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech