বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
কাউখালীতে অসহায় আল-আমিনের ঘর নির্মাণ করে দিলেন সেনা সদস্যরা

কাউখালীতে অসহায় আল-আমিনের ঘর নির্মাণ করে দিলেন সেনা সদস্যরা

পিরোজপুরের কাউখালীতে ঘূর্ণিঝড় আমফানে ভেঙ্গে পড়া অসহায় মোঃ আল-আমিন এর ভেঙে পড়া ঘর নির্মাণ করে দিয়েছেন সেনাবাহিনীর সদস্যরা।
শনিবার (৪ জুলাই) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের দাসেরকাঠী গ্রামের অসহায় আল-আমিনের ঘর নির্মাণ করে দেন বরিশালস্থ শেখ হাসিনা সেনানিবাসের সাত পদাতিক ডিভিশন ২৬ হর্স রেজিমেন্টের লেফটেন্যান্ট ইসতিয়াক এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম ।

আল-আমিন বলেন, ঘূর্ণিঝড় আমফানে আমার বসত ঘরটি সম্পূর্ণ ভেঙ্গে যায়। পরে সেনাবাহিনীর সদস্যরা নতুন করে ঘরটি বানিয়ে দিয়েছে। নতুন ঘর পেয়ে আমি অনেক খুশি ।

সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন জানান, ঘূর্ণিঝড় আমফানে দাশেরকাঠী গ্রামের আল-আমিনের ঘরটি ভেঙে যাওয়ার খবর আমি সেনাবাহিনীকে জানাই। পরে তারা এসে নতুন টিন, কাঁঠ কিনে ঘরটি তৈরি করে দেয়।

লেফটেন্যান্ট ইসতিয়াক জানান, দেশের যেকোন সঙ্কটে সেনাবাহিনী মানুষের জন্য কাজ করে। ঘূর্ণিঝড় আমফানের পর বাংলাদেশ সরকারের নির্দেশনা মোতাবেক কাউখালী উপজেলার আল- আমিনের ক্ষতিগ্রস্থ ঘরটি তৈরি করে দেওয়া হয়েছে। করোনা মোকাবেলায় আমরা সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে মানুষকে সচেতন করছি। অসহায় দুস্থদের মাঝে খাদ্য ও চিকিৎসা দিয়ে আসছি। কোথায় কি সমস্যা হচ্ছে তা জানার জন্য জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ রাখছি।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD