বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

স্ত্রী, দুই ছেলেসহ করোনায় আক্রান্ত সাংবাদিক মামুন, সকলের কাছে দোয়া চেয়েছেন

স্ত্রী, দুই ছেলেসহ করোনায় আক্রান্ত সাংবাদিক মামুন, সকলের কাছে দোয়া চেয়েছেন

দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও প্রকাশক, দৈনিক জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুন তার স্ত্রী মারজিয়া বেগম শান্তা, দুই ছেলে- মাসরুর রহমান মাসফু ও আবরার রহমান মাহির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষায় চার’জনেরই কোভিড-১৯ ‘পজিটিভ’ ফল এসেছে।

বৃহস্পতিবার চরফ্যাশন হাসপাতালের করোনাভাইরাস পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর রবিবার রাতে তারা জানতে পারেন করোনায় আক্রান্ত। তারা ঘরে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এ আর এম মামুন জানান, কিছু দিন ধরেই আমি ও আমার স্ত্রী, দুই ছেলে জ্বর, ঠান্ডা-কাশিতে ভোগছি।

বৃহস্পতিবার চরফ্যাশন হাসপাতালের করোনাভাইরাস পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর রবিবার রাতে জানতে পারি আমাদের ৪ জনেরই কোভিড-১৯ ‘পজিটিভ’ ফল এসেছে। আমাদের দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চাই।

এদিকে সাংবাদিক মামুন সপরিবারে করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমদ শুভ সহ চরফ্যাশনের সাংবাদিক সহকর্মীগন চিকিৎসার খোঁজখবর নেন এবং সাংবাদিক মামুন সপরিবারে দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech