বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহন পৌরসভা নির্বাচন: কাউন্সিলর পদপ্রার্থী মোখলেস বখশীর মতবিনিময়

লালমোহন পৌরসভা নির্বাচন: কাউন্সিলর পদপ্রার্থী মোখলেস বখশীর মতবিনিময়

লালমোহন প্রতিনিধি: ভোলার লালমোহন পৌরসভার নির্বাচন উপলক্ষে ১১নং ওয়ার্ডের বিশিষ্ট জন ও মুরুব্বীদের সাথে কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মোখলেস বখশীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেল ৫টায় ওই ওয়ার্ডের হাজী বাড়ি সংলগ্ন দক্ষিণ বালুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় আলহাজ্ব মোখলেস বখশী বলেন, আমি লালমোহন তজুমদ্দিন আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের একজন কর্মী। তিনি আমাকে লালমোহন উপজেলা শ্রমিকলীগের সভাপতির দায়িত্ব দিয়ে ছিলেন। আমি নিষ্ঠার সাথে তাঁর দেয়া দায়িত্বের মর্যাদা রক্ষা করেছি। এখনও তাঁর নির্দেশনা অনুযায়ী লালমোহনের বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করছি। আমি আপনাদের সুখে দুখে পাশে থাকার অঙ্গিকার করছি। আপনারা আমাকে সমর্থন দিয়েছেন এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি নির্বাচিত হতে পারলে আপনাদের দেয়া মর্যাদার সমুন্নত রাখতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আ. মন্নান কাজি, মোফাজ্জল মাষ্টার, আ. মোতালেব মাষ্টার, কালু মিয়া, আবুল কাশেম মিয়া, ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি আ. রহিমসহ এলাকার বিশিষ্ট গণমান্য ব্যক্তিবর্গ।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech