বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাংলার প্রগতিশীল চেতনার প্রতীক হয়ে বেঁচে থাকবে শেখ কামাল – এমপি শাওন

বাংলার প্রগতিশীল চেতনার প্রতীক হয়ে বেঁচে থাকবে শেখ কামাল – এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন( ভোলা) প্রতিনিধি:

শুভ জন্ম দিনে বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি শহীদ শেখ কামালকে। শেখ কামাল ছিলেন একজন ক্রীড়া সংগঠক ও ক্রীড়াবিদ। তিনি ছিলেন আবাহনীর প্রতিষ্ঠাতা। তাঁরই নিজের হাতে গড়া আধুনিক আবাহনী ক্লাব, প্রতিষ্ঠা করেছেন তিনি। শেখ কামাল একটি অনুভূতির নাম, বাংলার প্রগতিশীল চেতনার প্রতীক হয়ে বেঁচে থাকবে শেখ কামাল ৫ আগষ্ট বুধবার দুপুরে বঙ্গবন্ধুর জেষ্ঠ্যপুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে লালমোহন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত লালমোহন ঈদগাহ মাঠে আলোচনা সভায়, দোয় ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন ইউনিভার্সিটি লাইফে দুইটি প্যান্ট ও দুইটি শার্ট পরে সাদাসিধা জীবনযাপন করেছিলেন শেখ কামাল। নিজে একজন খেলোয়াড় ছিলেন, ক্রিকেট-বাস্কেটবল- ফুটবল, খেলেছেন সবই। ক্রীড়াঙ্গনে আবাহনী ক্লাব একটি উজ্জ্বল নক্ষত্র ছিলেন তিনি ।

আলোচনা সভায় দোয় ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুণ, তোফাজ্জল উকিল, সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দিন আরজু,, পৌর আওয়ামী লীগের আহবায়ক সফিকুল ইসলাম বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জু তালুকদার প্রমূখ।

এছাড়া বাদ জহুর সকল মসজিদে দোয় ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সকালে সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি শেখ কামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech