বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মোল্লা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করতে গিয়ে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের জন্য দোয়া চাইলেন – এমপি শাওন

মোল্লা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করতে গিয়ে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের জন্য দোয়া চাইলেন – এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন(ভোলা)প্রতিনি­ধি:

৭৫’র ১৫ আগস্ট ঘাতকদের বুলেটে আগাতে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকলকে নির্মমভাবে ঘাতকরা
হত্যা করেছেন। ঘাতকরা দেশী ও বিদেশি ষড়যন্ত্রের মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকলকে হত্যা করেন। (১৪ আগস্ট)শুক্রবার লালমোহন মোল্লা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করতে গিয়ে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের জন্য সকলের কাছে দোয়া চাই । সকলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের জন্য দোয়া করবেন। আল্লাহ তালা যেন তাকে এবং তার পরিবারের সকলকে বেহেস্ত নসিব করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরচু, তথা ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহীন আহমেদ জুয়েল, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, যুগ্ম-আহ্বায়ক মঞ্জু তালুকদার, আনম শাহ জামাল দুলাল প্রমূখ ।
এসময় দোয়া মুনাজাত পরিচালনা করেন মোল্লা জামে মসজিদের খতিব মাওঃ মোঃ মোজাম্মেল হক।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech