বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহনে পৃথক পৃথকভাবে ২৮৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

লালমোহনে পৃথক পৃথকভাবে ২৮৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

লালমোহন( ভোলা)প্রতিনিধি:
ভোলার লালমোহনে পৃথক পৃথকভাবে ২৮৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে লালমোন থানা পুলিশ।

শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে লালমোহন পৌরসভার ৪ নং ৫ নংওয়ার্ড এর নয়ানীগ্রাম এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে ।
আটককৃতরা হলেন পৌরসভা ৫ নং ওয়ার্ডের মৃত ইউনুছ হাওলাদারের ছেলে জসিম হাওলাদার ( ৪০) ও ৪ নং ওয়ার্ড এর সেলিম ড্রাইভারের ছেলে জুম্মান (২৫)।
লালমোহন থানার দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ওসি ( তদন্ত) বশির আলোমের নেতৃত্বে এস,আই মাহমুদুল হাসান ও মাহাবুব আলি ফোর্স সহ পৌরসভার ৪ নং ৫ নংওয়ার্ডে
পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়েছে। এসময় মৃত ইউনুছ হাওলাদারের ছেলে জসিম হালাদারের কাছ থেকে ১১৫ পিস ইয়াবা এবং সেলিম ড্রাইভারের ছেলে জুম্মান এর কাছে ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী জানান মৃত ইউনুস হালাদারের ছেলে জসীম ও সেলিম ড্রাইভার এর ছেলে জুম্মান দীর্ঘদিন যাবৎ এই নয়নী গ্রাম এলাকায় আওয়ামী লীগের সাইনবোর্ড লাগিয়ে খুব দাপটের শহীদ ব্যবসা করে যাচ্ছেন। এলাকার লোক এদের ভয়ে এর প্রতিবাদ করতে পারতো না। প্রতিবাদ করলে উল্টো তাদের উপর চড়াও হয়ে যেতো। এদের সাথে আরও অনেক রাঘব বোয়াল আছেন। তার পুলিশের নাকের ডগায় থেকেও পুলিশের চোখে ফাঁকি দিয়ে এ ব্যবসা চালিয়ে যাচ্ছে। এদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করিলে তাদের নাম বের হয়ে আসবে।

এ ব্যাপারে লালমোহন থানার দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ওসি ( তদন্ত) বশির আলোম বলেন গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃত দুজনের বিরুদ্ধে লালমোহন থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে জসিম এর বিরুদ্ধে আরও কয়েকটি মামলা রয়েছে। এর আগেও তাকে কয়েকবার ইয়াবাসহ আটক করা হয়েছে। আরেকজন দীর্ঘদিন যাবৎ নয়ানী গ্রাম এলাকাসহ লালমোহন সদর ইউনিয়নে এ মাদক ব্যবসা করে যাচ্ছে বলে পুলিশের কাছে অভিযোগ রয়েছে। কিন্তু বহুবার ধরার চেষ্টা করলেও তাকে ধরতে পারিনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech