বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ব‌রিশা‌লে শিক্ষক‌কে কান ধ‌রে উঠব‌সের ঘটনায় ডি‌জিটাল নিরাপত্তা আইনে মামলা

ব‌রিশা‌লে শিক্ষক‌কে কান ধ‌রে উঠব‌সের ঘটনায় ডি‌জিটাল নিরাপত্তা আইনে মামলা

ব‌রিশা‌লে শিক্ষক‌কে কান ধ‌রে উঠব‌সের ঘটনায় ডি‌জিটাল নিরাপত্তা আইনে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

নামধারী দুইজন এবং অজ্ঞাত ৭/৮ জ‌নের বিরুদ্ধে শিক্ষক মিজানুর রহমান সজল বাদী হ‌য়ে এই মামলা‌টি দা‌য়ের করেন ব‌লে মঙ্গলবার রা‌তে জা‌নি‌য়ে‌ছেন ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের ওসি নুরুল ইসলাম।

জানা গে‌ছে, নগরীর জমজম ইন্স‌টি‌টিউটের সা‌বেক শিক্ষক মিজানুর রহমান সজ‌লের সা‌থে তুচ্ছ বিষয় নি‌য়ে দ্বন্দ্বকে কেন্দ্র ক‌রে ২৬ আগস্ট ওই ইন্স‌টি‌টিউটের ছাত্র ইম‌তিয়াজ ইমন ও তার সহ‌যো‌গিরা নগরীর অক্স‌ফোর্ড মিশন রো‌ডে নি‌য়ে তা‌কে মারধর ক‌রে।

পাশাপা‌শি ওই শিক্ষক‌কে কান ধ‌রে উঠবস ক‌রি‌য়ে সেই ভি‌ডিও সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমে ছ‌ড়ি‌য়ে দেওয়া হয়। তখন জমজম ইন্স‌টি‌টিউ‌টের ছাত্রী এবং ছাত্র ইম‌নের স্ত্রী মনিরাও উপ‌স্থিত ছি‌লেন। তখন ইমন ও তার সহ‌যো‌গিরা ম‌নিরা‌কে যেন ডিস্টার্ব করা না হয় সেই জন্য শিক্ষক সজল‌কে শপথ বাক্যও পাঠ করান, যা ভাইরাল হওয়া ভিডিওতে দেখা এবং শোনা যায়।

এই ঘটনায় শিক্ষক মিজানুর রহমান সজল বাদী হ‌য়ে ছাত্র ইমন ও স্ত্রী ম‌নিরা‌কে নামধারী এবং আরো অজ্ঞাত ৭/৮ জন‌কে বিবাদী ক‌রে মামলা দা‌য়ের ক‌রেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech