বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

আমাদের সরকার ক্ষমতায় আসার পর আমরা যুবসমাজকে হাতে কলম, মাঠে খেলাধুলার দিকে মনোনিবেশ করেছ – এমপি শাওন

আমাদের সরকার ক্ষমতায় আসার পর আমরা যুবসমাজকে হাতে কলম, মাঠে খেলাধুলার দিকে মনোনিবেশ করেছ – এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন ভোলা প্রতিনিধি:

একসময় বিএনপি জামায়াত আমলে লালমোহন ও তজুমদ্দিন ছিল সন্ত্রাসের জনপদ ।সেই সময় যুবসমাজের হাতে ছিল রান্দা হকিস্টিক। আর আমাদের সরকার ক্ষমতায় আসার পর আমরা যুবসমাজকে হাতে কলম, মাঠে খেলাধুলার দিকে মনোনিবেশ করেছি। খেলাধুলার মাধ্যমে শরীর ও মন ভালো থাকে। খেলাধুলা হচ্ছে বলে দেশে অপরাধ কম হচ্ছে । যুব সমাজ আজ মাদক থেকে বিরত থাকে। মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে খেলাধুলা বিকল্প নেই। আমাদের লক্ষ্য রাখতে হবে যাতে আমাদের যুব সমাজ মাদকা শক্ত থেকে বিরত থাকে। প্রতি বছর যাতে এই ধরনের খেলাধুলা অনুষ্ঠিত হয় আমি সেই ব্যবস্থা করবো। আগামীতে বাংলাদেশের জাতীয় খেলা কাবাডী সহ বিভিন্ন খেলার আয়োজন করা হবে।
দীর্ঘদিন পর হাজার হাজার উৎসুক জনতার মধ্যে দিয়ে লালমোহনে ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করা হয়েছে। প্রতিটা বিদ্যালয়ের মাঠকে সংস্কার করে খেলা উপযুক্ত করে তুলবো। শুক্রবার ২৫ সেপ্টেম্বর বিকাল ৪ ঘটিকায় লালমোহন ফরাজী বাজার হোসনে আরা বেগম মাধ্যমিক বিদ্যালয় মাঠে মোহাদ্দেস পঞ্চায়েত স্মৃতি গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে ক্রীড়াবান্ধব ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

এসময় লালমোহন উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামিলীগের আহ্বায়ক শফিক ইসলাম বাদল, লালমোহন থানা অফিসার ইনচার্জ মাকছুদুর রহমান মুরাদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত ক্রীড়া সংস্থার সেক্রেটারি জাহিদুল ইসলাম নবীন কাউন্সিলর প্রমূখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech