বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বর্তমান আওয়ামী লীগ সরকার মিডিয়া বান্ধব সরকার-এমপি শাওন

বর্তমান আওয়ামী লীগ সরকার মিডিয়া বান্ধব সরকার-এমপি শাওন

লালমোহন ভোলা প্রতিনিধি:

ভোলার লালমহোনে মিডিয়া ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিল আজ থেকে ৮ বছর আগে। তারা প্রতিবছর বিভিন্ন বিষয়ে গুণীদের নির্বাচিত করে সম্মামনা প্রদান করে আসছেন। বর্তমান আওয়ামী লীগ সরকার মিডিয়া বান্ধব সরকার। এই সরকারের আমলে সংবাদপত্র সবচেয়ে বেশি স্বাধীন পেয়েছে । সংবাদকর্মীরা যাতে নিরাপদে কাজ করতে পারে সেজন্য সাংবাদিকদের উন্নয়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। গণমাধ্যম জীবনের আয়না, সংবাদকর্মী জাতির বিবেক” এই শ্লোগান নিয়ে সামনের দিকে আরো ভালো কিছু করার প্রত্যাশা নিয়ে এগিয়ে যেতে হবে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় হলরুমে লালমোহন মিডিয়া ক্লাবের উদ্যোগে আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সাংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন- আমি আশা করি এই মিডিয়া ক্লাবের সংশ্লিষ্ঠ যে সমস্ত সাংবাদিকবৃন্দ আছেন তারা সমাজের অপরাধ সহ সকল উন্নয়নের কর্মকান্ড তুলে ধরে সংবাদ পরিবেশন করবেন।আমরা ভালোকে ভালো ভোলবো কালোকে কালো বললেই- সমাজ থেকে থেকে অবক্ষয় ও অপরাধ কমে যাবে।
এসময় লালমোহন মিডিয়া ক্লাব পুরস্কার ২০২০ ইং
নুষ্ঠানে প্রধান অতিথি এমপি শাওন ৯ গুনী ব্যাক্তিকে ক্রেষ্ট তুলে দেন।
যারা সম্মামনা পেলেন তারা হলেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক (সুশাসনে), অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক ইউরো সমাচার সম্পাদক মুক্তিযোদ্ধা সাংবাদিক মাহবুবুর রহমান (বিশ্ব সাংবাদিকতায়), চরফ্যাসন সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল (সাহিত্যে), অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল জনাব মোঃ রাসেলুর রহমান (সামাজিক ন্যায়বিচার), অস্ট্রিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব সাইফুল ইসলাম কবির (সমাজকল্যাণ), লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক মুক্তিযোদ্ধার সন্তান আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল (জনসেবায়), লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব নুর মোহাম্মদ মাস্টার (শিক্ষায়), বিবিসির ব্রডকাস্ট জার্নালিস্ট রাকিব হাসনাত সুমন (সাংবাদিকতায়), এবং ওয়াটার এন্ড স্যানিটেশন ফর আরবান পুয়র ‘ডব্লুইএসইউপি’ সংস্হার ফিন্যান্স ম্যানেজার মাকসুদ তালুকদার (এনজিও সমাজকর্ম)।

লালমোহন মিডিয়া ক্লাবের সাংগঠনিক সম্পাদক মিজান হাওলাদার এর উপস্থাপনায় মিডিয়া ক্লাব সভাপতি কবি রিপন শান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার পুরুষ আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মোঃ রাসেলুর রহমান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মী, গন্যমান্যব্যাক্তি বর্গ
প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ

অনুষ্ঠান শেষে জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech