বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর নির্দেশে সেদিন বাংলাদেশ সেনাবাহিনী জোরালো ভূমিকা পালন করেছেন- এমপি শাওন

স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর নির্দেশে সেদিন বাংলাদেশ সেনাবাহিনী জোরালো ভূমিকা পালন করেছেন- এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন ভোলা প্রতিনিধি:

আমাদের স্বাধীনতা সংগ্রামে জাতির জনক বঙ্গবন্ধুর নির্দেশে সেদিন বাংলাদেশ সেনাবাহিনী জোরালো ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবসরপ্রাপ্ত সৈনিকদের ভিবিন্ন অবদানের জন্য তাদের সর্ম্মানিত করেছেন।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আর্দশে দেশ জাতির কল্যানে নিরলস ভাবে কাজ করছেন। শুক্রবার (২রা অক্টোবর) সকালে লালমোহন পৌর মার্কেটের চত্বরে লালমোহন উপজেলার অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার অফিস উদ্বোধনকালে এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এ কথা বলেন।
এমপি শাওন আরো বলেন আজ অবসরপ্রাপ্ত সৈনিকদের নিজস্ব অফিস কার্যালয়ের ব্যবস্থা করে দিয়েছি, তারা চাকুরী কালীন সময় যেভাবে মানুষের সেবায় নিয়োজিত ছিলেন ঠিক তেমনি এখনো সেভাবেই মানুষের সেবার করে যাবেন। এই সময় অবসরপ্রাপ্ত সৈনিকদের বিভিন্ন দাবী পূরনের আশ্বাস দেন তিনি । এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও লর্ড হার্ডিঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া, পৌরসভা আওয়ামিলীগের আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনারুল ইসলাম রিপন, অবসরপ্রাপ্ত সৈনিক বাহালুল মিয়াসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech