বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

লালমোহন থানার এসআই ফিরোজের ঐদ্ধত্যপূর্ণ আচরণ

লালমোহন থানার এসআই ফিরোজের ঐদ্ধত্যপূর্ণ আচরণ

লালমোহন ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহন থানার এসআই ফিরোজের ঐদ্ধত্যপূর্ণ আচরণে সাংবাদিকদের মধ্যে ক্ষোভ শুরু হয়েছে। একটি জিডির সূত্র ধরে তদন্ত না করেই সাংবাদিককে দেখা করার জন্য বলেন তার সাথে। দেখা না করলে ক্ষতি হবে বলেও ওই সাংবাদিককে শাশায় এসআই ফিরোজ। এমনকি লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজের পরিচয় দিয়ে এসআই ফিরোজকে সাংবাদিক মামুনের বিরুদ্ধে কি অভিযোগ আছে জানতে চাইলে তিনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের সাথেও ঐদ্যত্যপূর্ণ আচরণ করেন। তাকে বলেন, আপনি কে, আপনাকে বলবো কি অভিযোগ আছে।
জানা গেছে, লালমোহন হাসপাতালের স্যাকমো আবুল হোসেন গত শনিবার (৩ অক্টোবর) রাতে উপজেলার কালমা ইউনিয়নের চরছকিনা এলাকা থেকে আসা মোঃ ইউনুছের ছেলে বজলুর রহমান নামের এক রোগী পায়ের ফোঁড়া অপারেশন করাতে। তখন ইমার্জেন্সিতে কর্তব্যরত মেডিকেল অফিসার উপস্থিত না থাকায় সেখানে থাকা স্যাকমো আবুল হোসেন রোগীর পা অপারেশনের জন্য ৯ শত টাকা দাবী করেন। অপারেশন করার পর রোগীর পরিবার অত্যন্ত গরীব হওয়ায় তারা দেড়শত টাকা দিতে চাইলে আবুল হোসেন ওই টাকা মাটিতে ফেলে দেন। এনিয়ে আবুল হোসেন ও ওই রোগীর পরিবারের সাথে বাকবিতণ্ডা হয়। পরে অনেক বুঝিয়ে রোগীর পরিবার আবুল হোসেনকে দেড়শত টাকা দিয়ে বিদায় নেন হাসপাতাল থেকে। এ ঘটনার সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশ করায় আবুল হোসেন ক্ষিপ্ত হন। পরে তিনি সাংবাদিক আরশাদ মামুনের বিরুদ্ধে শুক্রবার থানায় জিডি করেন।
সাংবাদিক আরশাদ মামুন জানান, শুক্রবার বিকেলে থানার এসআই ফিরোজ অভিযোগ সংক্রান্ত বিষয়ে সাংবাদিক আরশাদ মামুন কে ফোন দিয়ে এখনই থানায় যাওয়ার জন্য বলেন। এসআই ফিরোজকে সাংবাদিক আরশাদ মামুন এলাকায় নেই বললে ওই এসআই সাংবাদিক মামুনকে দেখা না করলে বড় ধরনের ক্ষতি হওয়াসহ ঘুরিয়ে ফিরিয়ে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করেন।
এছাড়া একটি ফেসবুক পেইজে আবুল হোসেনের বিরুদ্ধে কথিত অভিযোগ সংক্রান্ত মন্তব্য হাসপাতালের প্রধান সহকারী নূরুজ্জামানকে ট্যাগ করা হয়। নূরুজ্জামান লাইক বা শেয়ার না করলেও অন্য একজন তাকে ট্যাগ করায় তার বিরুদ্ধেও অভিযোগ করা হয়। এসআই ফিরোজ তাও তদন্ত না করেই নূরুজ্জামানকে তার সাথে দেখা করতে বলেন। না হলেও বিপদে পড়বেন বলে হুমকি দেন।
এদিকে সাংবাদিক আরশাদ মামুনের বিরুদ্ধে কি অভিযোগ করা হয়েছে এসআই ফিরোজের কাছে জানতে চান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: জসিম জনি। এসআই ফিরোজ তাকে কিছুই বলা যাবে না বলে ঐদ্ধত্যপূর্ণ আচরণ করেন। বলেন, কিছুই বলা যাবে না আপনাকে।
এসআই ফিরোজের এমন আচরণে সাংবাদিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। তার বিষয়ে ওসি মাকসুদুর রহমান মুরাদের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি কথা বলবো তার সাথে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech