বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহনে ৫ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা

লালমোহনে ৫ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা

লালমোহন ভোলা প্রতিনিধি:
ভোলার লালমোহনে হোসেন মোল্লা ও তার বড় ভাই আলী হোসেন নেতৃত্বে একদল সন্ত্রাসী বিহীনী ৫ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছেন । বুধবার ১৪ অক্টোবর পশ্চিম চর উমেদ ইউনিয়নের রায়পুরা কান্দি নতুন পোলের কাছে এ ঘটনা ঘটে।
জানা গেছে, লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের রায়পুরা কান্দির মোল্লা বাড়ির বিশিষ্ট শিল্পপতি কাদের মোল্লা তার চাচাতো ভাইদের জন্য হোসেন মোল্লার কাছে এক কোটি আশি লক্ষ টাকা পাঠান । সেই টাকা চাইতে কাদের মোল্লার চাচাতো ভাইরা হোসেন মোল্লার লালমোহন পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসায় আসলে তাদেরকে টাকা না দিয়ে তাড়িয়ে দেন হোসেন মোল্লা। পরে তারা অটো দিয়ে বাড়ি ফেরার পথে পশ্চিম চর উমেদ ইউনিয়নের রায়পুরা কান্দি নতুন পোলের কাছে গেলে অটো গাড়ি গতিরোধ করে নৃশংসভাবে তাদের উপর হামলা চালায় একই বাড়ীর চাচাতো ভাই হোসেন মোল্লা ও তার বড় ভাই আলী হোসেন নেতৃত্বে একদল সন্ত্রাসী । এসময় হামলায় গুরুতর আহত হয়, গিয়াস মোল্লা, মহিবুল্লা মোল্লা , ছিদ্দিক মোল্লা , কালু মোল্লা ও সাত্তার মোল্লা । আহতদেও উদ্ধার করে লালমোহনে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত গিয়াস মোল্লা বলেন, আমাদের চাচা কাদের মোল্লা আমাদের জন্য তার যাকাতের গচ্ছিত টাকা পর্যায় ক্রমে ২০০৫ সাল থেকে ২০২০ পর্যন্ত সর্ব মোট এক কোটি আশি লক্ষ টাকা পাঠান হোসেন মোল্লার কাছে। সেই এক কোটি আশি লক্ষ টাকার মধ্যে আমাদের কে হোসেন মোল্লা কিছু টাকা দিলেও বাকি টাকার জন্য তার কাছ ফোন করলে সে আমাদেরকে তার লালমোহন পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসায় যেতে বলেন। আমার টাকার জন্য তার লালমোহনের বাসায় গেলে সে আমাদের সাথে দূর ব্যবহার করে আমাদেরকে তাড়িয়ে দেন এবং প্রাণনাশের হুমকি দেন। পরে আমরা অটো গাড়ি দিয়ে বাড়ি ফেরার পথে পশ্চিম চর উমেদ ইউনিয়নের রায়পুরা কান্দি নতুন পোলের কাছে গেলে অটো গাড়ি গতিরোধ করে পূর্ব থেকে পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা হোসেন মোল্লা ও তার বড় ভাই আলী হোসেন নেতৃত্বে একদল সন্ত্রাসীরা আমাদেরকে খুনের উদ্দেশ্যে ধারালো চাপাতি দিয়ে অতর্কিত হামলা চালায় । হামলায় আমাদের শরীরের বিভিন্ন অংশ মারাত্মকভাবে জখম হয়। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় আমাদেরকে লালমোহনে হাসপাতালে এনে ভর্তি করেন। এ সময় আমাদের সাথে থাকা টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয় হামলাকারী সন্ত্রাসীরা। এ ঘটনায় লালমোহন থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের প্রস্ততি চলছে বলে জান াযায়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech