বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দর্শনকে বুকে ধারণ করে প্রতিটি শিশুর জন্য নিরাপদ, আধুনিক বাংলাদেশ গড়ে তোলার কাজ করে যাচ্ছেন- এমপি শাওন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দর্শনকে বুকে ধারণ করে প্রতিটি শিশুর জন্য নিরাপদ, আধুনিক বাংলাদেশ গড়ে তোলার কাজ করে যাচ্ছেন- এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন( ভোলা) প্রতিনিধি:

লালমোহনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৬তম শুভ জন্মদিন পালিত হয়েছে।
রবিবার ১৮ অক্টোবর সকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে, শেখ রাসেল স্মৃতি সংসদ, লালমোহন উপজেলা ও পৌরসভা শাখা কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৬তম শুভ জন্মদিন উপলক্ষে রেলী, চিত্রাংকন প্রতিযোগিতা পুরুষকার বিতরণ ও দোয়া মোনাজাতের মধ্যে দিয়ে শহীদ শেখ রাসেলের জন্মদিন উদযাপন করেন শেখ রাসেল স্মৃতি সংসদ সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথি হিসেবে রেলী, দোয়া মোনাজাত সেমিনার, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরুষকার বিতরণ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন ভোল-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ।

এসময় তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সদ্য স্বাধীন যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশের ভবিষ্যৎ নাগরিকদের জন্য শিশু অধিকার আইন করে গিয়েছিলেন। তিনি সংবিধানে প্রতিটি শিশুর শিক্ষা নিশ্চিত করার জন্য শিক্ষাকে অবৈতনিক করে গিয়েছিলেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পিতার দর্শনকে বুকে ধারণ করে প্রতিটি শিশুর জন্য নিরাপদ, আধুনিক বাংলাদেশ গড়ে তোলার কাজ করে যাচ্ছেন । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে নতুন করে ৫০০০ শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাব এবং ৩০০টি স্কুলে ‘স্কুল অব ফিউচার’ স্থাপনের জন্য অনুমোদন দিয়েছেন।

তিনি আরও বলেন- বঙ্গবন্ধুর দৌহিত্র মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের পরিকল্পনায় সারা দেশে আট হাজার শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিষ্ঠা করা হয়েছে। । যেখানে শিশুরা প্রযুক্তিগত শিক্ষায় শিক্ষিত হয়ে, আগামী দিনের ডিজিটাল বাংলাদেশের যোগ্য নেতা হিসেবে তৈরি হচ্ছে।

অনুষ্ঠানে শেখ রাসেল স্মৃতি সংসদ, লালমোহন উপজেলা শাখার সভাপতি জালাল উদ্দিন বেলাল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, মোকলেছুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, সদস্য ইব্রাহিম হাওলাদার, ফ্রিন্স, মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম,
পৌর আওয়ামীলীগের আহ্বায়ক সফিকুল ইসলাম বাদল,পৌর কাউন্সিলর ফরাদ হোসেন মেহের, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুর্তজা সজীব সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামিলীগের দপ্তর সম্পাদক নিয়াজ মুশফিক।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD