বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে শতাধিক জেলের বিরুদ্ধে পুলিশের মামলা

বরিশালে শতাধিক জেলের বিরুদ্ধে পুলিশের মামলা

বরিশালের চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া এলাকায় ইলিশ নিধন বিরোধী অভিযানে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মেট্রোপলিটন বন্দর থানা পুলিশের করা এই মামলায় অজ্ঞাত নামা ১২০ জেলেকে অভিযুক্ত করা হয়েছে।

গত বুধবার রাতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সজল সাহা বাদী হয়ে মামলাটি করেন। পুলিশ এই মামলায় অভিযুক্ত জেলেদের ইতিমধ্যে গ্রেপ্তার মাঠে নেমেছে বলে নিশ্চিত করেছেন বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন তালুকদার।

এর আগে মঙ্গলবার রাতে সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়ন লাগোয়া কালাবদর এর শাখা ভেদুরিয়া খালে ইলিশ নিধন বিরোধী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও মৎস্য কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানিক টিমের ওপর হামলা করে জেলেরা।

এতে বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক ও এক কনস্টেবলসহ ট্রলার চালক আহত হন। তাদের উদ্ধার করে ওই দিন রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ভর্তি করা হয়।

সূত্রে জানা যায়, অভিযানের নেতৃত্বে ছিলেন বরিশাল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মুনিবুর রহমান, সহাকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান, বরিশাল মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(দক্ষিন) মোঃ জাকারিয়া ও বরিশাল সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জিব সন্নামত এ অভিযানে ছিলেন।

বন্দর থানা পুলিশের ওসি জানান, সেই রাতের ঘটনায় অজ্ঞাতনামা ১২০ জেলেকে আসামি করে একটি মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech