বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলায় চিরকুট লিখে ছাত্রের আত্মহত্যা

ভোলায় চিরকুট লিখে ছাত্রের আত্মহত্যা

অন্তুর কোনো দোষ ছিলোনা। ভুল সব আমারই ছিলো। আমার আর ভালো লাগেনা এই পৃথিবী। এক বিন্দুও বাচঁতে ইচ্ছে করেনা এখানে। এই পৃথিবীতে সত্যিইকারের ভালোবাসার কোন মূল্য নেই। আমি চলে যাচ্ছি।

সত্যিইকারের ভালোবাসার কাছে হেরে গিয়ে এমন আবেগঘন চিরকুট লিখে নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ভোলার দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের নিতাই চন্দ্র রক্ষিত এর কলেজ পড়ুয়া ছাত্র সম্পদ চন্দ্র দে।

নিহত সম্পদ ভোলা সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র। সোমবার বিকেলে সম্পদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সম্পদের বোন মৌসুমি জানান, প্রতিদিনের ন্যায় সম্পদ সোমবার বিকেলে খাওয়া-দাওয়া শেষ করে তাঁর নিজ শয়নকক্ষে ঘুমাতে যায়। বিকেল ৫টার দিকে তাঁর শয়নকক্ষের রুমে খুব জোরে নড়াচড়ার শব্দ শুনা যায়।

পরে রুমের ভিতর গিয়ে ঘরের আড়ার সাথে সম্পকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তাঁর পরিবারের লোকজন।

খবর পেয়ে দৌলতখান থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, নিহতের রুমে আমরা একটি চিরকুট পাই। প্রাথমিকভাবে ধারণা করা করছি, সম্পদের এই মৃত্যু প্রেম সংঘটিত কারণে হয়েছে।

তবে মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। এ ঘটনায় দৌলতখান থানায় সোমবার রাতে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান গোলাম মোস্তফা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech