বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

চরফ্যাশনে অভিযানে ৯৩ হাজার টাকা জরিমানা

চরফ্যাশনে অভিযানে ৯৩ হাজার টাকা জরিমানা

চরফ্যাশনের শশীভূষণ বাজারে মাস্ক ব্যবহার না করার অপরাধে ২৮হাজার টাকা ও ২ ব্যবসায়ীর ৪৫হাজার টাকা সহ মোট ৭৩হাজার টাকা জরিমানা করা হয়েছেন ভ্র্যাম্যমান আদালতের নির্বহী ম্যাজিষ্ট্রেট রুহুল আমীন।

“নো মাস্ক নো সার্ভিস” সরকারের এই ঘোষণাকে উপেক্ষা করার অপরাধে উপজেলা শশীভূষণ বাজারে অভিযান পরিচালনা করেন ভ্র্যাম্যমান আদালত।

রবিবার বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত অভিযান পরিচালনা করেন। এতে ১৪জন পথচারীর ২৮হাজার টাকা ও শশীভূষন বাজার ব্যবসায়ীর ডিলিং লাইসেন্স না করার অপরাধে দুই ব্যবসায়ীর ৪৫হাজার টাকাসহ মোট ৭৩হাজার টাকা অর্থ দণ্ডে দণ্ডিত করেন। চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ বলেন, শীতে করোনা প্রকোপ বৃদ্ধি পাওয়ার আশংকা রয়েছে। তা মোকাবেলায় ও সাধারণ মানুষকে সচেতন করতে আমার প্রতিদিন ভ্র্যাম্যমান আদালত পরিচালনার অভিযান অব্যহত থাকবে।

এদিকে চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস চরফ্যাশন পৌর শহরে অভিযান পরিচালনা করে রবিবার সকাল ১০টায় ৯জনের ১৮হাজার টাকা জরিমনা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech