বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আদর্শবান দেশপ্রেমিক গড়তে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই বরিশালে কারাবন্দিদের মাঝে টিভি, সেলাই মেশিনসহ অন্যান্য উপকরণ বিতরণ কলাপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে বহিষ্কার লালমোহনে পাওনা টাকা ফেরত পেতে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মোল্লার মৃত্যুতে বরিশাল সিটি মেয়রের শোক ঝালকাঠি পৌরসভার সাবেক মেয়রের ছেলের মৃত্যুতে বরিশাল সিটি মেয়রের শোক ৪০তম বিসিএসের ফল প্রকাশ এইচএসসি’র ফল: শিক্ষা বোর্ডগুলোকে ক্ষমতা দিয়ে গেজেট প্রকাশ সমালোচকদেরও ভ্যাকসিন নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
বরিশালে তারুণ্যের ঐকতাণ্যের যুব সদস্যরা করোনার সচেতনতার সাইকেল র‌্যালি

বরিশালে তারুণ্যের ঐকতাণ্যের যুব সদস্যরা করোনার সচেতনতার সাইকেল র‌্যালি

শামীম আহমেদ॥

জাতীর জনক বঙ্গবন্ধু যুব দিবস ২০২০ উপলক্ষে বরিশাল জেলার ২৫ যুব সংগঠনের সমন্বয়ে এলায়েন্স ফর ইয়ূত এন্ড ডেভেলপমেন্ট(এওয়াইডি)-র আয়োজনে ও ইউনিসেফ পেষ্ঠপোষকতায় এবং এএলআরডি ও রিচ টু আনরীড (রান) এর সহায়তায় স্বাস্থ্যবিধি মেনে বরিশাল অশি^নী কুমার টাউন হলে একদিন ব্যপি তারুণ্যের ঐকতান অনুষ্ঠানের উদ্ধোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯) নভেম্বর সকালা সাড়ে ১০টায় এ অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

এসময় উদ্ধোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, আমরা করোনাকালীণ দ্বিতীয় ধাপের আশংকায় নগরী সহ জেলায় ব্যাপকহারে মাক্স বিতরন কার্যক্রম শুরু করেছি।

আমরা যতটুকু জানি এখনো কোন দেশ শতভাগ করোনার ভ্যাকসিন চালু করতে পারেনি। আমাদের সকলকে নিজ থেকে সচেতনতার জন্য মাক্স ব্যবহার করতে হবে আমাদের জন্য এখন মাক্স হল ভ্যাকসিন।

এসময় অনুষ্ঠানে বিভিন্ন দেয়ালে সাটানো অংশ নেয়া চারু শিল্পিদের বলেন তোমাদের এই ছবি আকার মধ্যে দিয়ে সামনে আরো এগিয়ে যেতে হবে তোমরাই এই যুব সমাজের ব্যাক্তিরা বাংলাদেশকে অঅরো ব্যাপকহারে পরিচিত করে তুলবে।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল সচেতন নাগরীক কমিটি (সনাক) সভাপতি অধ্যাপিক শাহ্ সাজেদা, বীর প্রতিক মহিউদ্দিন মানিক,বরিশাল যুব উন্নয়ন উপ-পরিচালক নুরে আরম আকতার, ইউনিসেফ বরিশাল অঞ্চল প্রধানসঞ্জিব কুমার দাস, (রান) নির্বাহী পরিচালক রফিকুল আলম,কাজী মিজানুর রহমান, রনজিৎ দত্ত প্রমুখ।

এর পর্বে প্রধান অতিথি জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান ফিতা কেটে তারুণ্যের ঐকতান অনুষ্ঠানের উদ্ধোধন করেন। পরে টাউন হলের বিতরের অনুষ্ঠানে সাটানো রংতুলির বিভিন্ন চিত্র অতিথিদের নিয়ে প্রদর্শণ করে।

একই সময় নগরীতে তারণ্যের ঐকতানের যুব সংগঠনের সদস্যরা শতাধিক ছেলে-মেয়ে সমন্বয়ে করোনা দূর্যোগ থেকে নিজেকে সু-স্বাস্থ্য সহ সকলকে মুক্ত রাখার জন্য নগরীতে সাইকেল র‌্যালি বেড় করা হয়।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD