বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল জেলার নবাগত পুলিশ সুপার মারুফ হোসেন

বরিশাল জেলার নবাগত পুলিশ সুপার মারুফ হোসেন

বরিশাল জেলা পুলিশ সুপার (এসপি) হিসেবে আসছেন মারুফ হোসেন। তিনি বর্তমানে বরগুনা জেলা পুলিশে কর্মরত আছেন। তাকে বরিশালে বদলি করা হয়েছে।এই সংক্রান্ত প্রজ্ঞাপন বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে জারি করা হয়েছে।

এতে বরিশালের বর্তমান পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে ঢাকার সিআইডি বদলি করা হয়। এই পুলিশ কর্মকর্তা বরিশালে কর্মস্থলে দক্ষতার স্বাক্ষর রেখে বেশ প্রসংশিত হয়েছেন।জানা গেছে, ওই প্রজ্ঞাপনে পুলিশ সুপার (এসপি) ও একই পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বদলি করেছে সরকার। এর মধ্যে ১২ জেলায় নতুন এসপি নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া জেলার বাইরে ১২ পুলিশ সুপার পদমর্যাদার পদে রদবদল আনা হয়েছে।বরিশালে নতুন এসপি হিসেবে আসতে যাওয়া মারুফ হোসেনও কর্মস্থল বরগুনায় পেশাদারিত্বের সাথে কাজ করে বেশ আলোচিত হয়েছেন। বিশেষ করে দেশময় আলোড়িত রিফাত হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার এবং বিচারের আওতায় এনে তিনি নিজেকে নিয়ে যান অন্যান্য উচ্চতায়।

এছাড়াও তিনি মাদক-সন্ত্রাস অধ্যুষিত বরগুনায় এনেছেন স্বস্তির আবহ। এমন একজন পুলিশ কর্মকর্তা বরিশালে আসায় সুশীল সমাজ তাকে স্বাগত জানিয়েছেন।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech