বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বানারীপাড়ায় ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা কায়েস লস্কর

বানারীপাড়ায় ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা কায়েস লস্কর

দিনক্ষণ চুড়ান্ত না হলেও বরিশালের বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়নেই নির্বাচন নিয়ে আগাম আলোচনা শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতায় সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকার মাঝি হতে নিজের প্রার্থীতা ঘোষনা করেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক রাজপথ থেকে উঠে আসা মুজিব আদর্শের এক অগ্রণী সৈনিক যুবলীগ নেতা মু. মুনতাকিম লস্কর কায়েস।

দুঃসময়ের ত্যাগী, পরীক্ষিত ও নিযার্তিত সাবেক এ ছাত্রনেতা স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করার অভিপ্রায় ব্যক্ত করে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন ।

শনিবার ১২ ডিসেম্বর দুপুর ১টায় প্রেসক্লাব কার্যালয়ে তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে এ প্রার্থীতা ঘোষনা করে রাজপথে থেকে রাজনৈতিক জীবনের তার বিভিন্ন লড়াই সংগ্রাম ও চড়াই-উৎড়াইয়ের বিবরণ তুলে ধরে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন রাজনীতি করতে গিয়ে বহুবার জেল, জুলুম ও হুলিয়ার শিকার হয়েছি তবু বঙ্গবন্ধুর আদর্শ থেকে কেউ এক মুহুর্তের জন্যও সরাতে পারেনি এবং আমৃত্যু এ আদর্শকে বুকে ধারণ ও লালন করে তার স্বপ্নের সোনারবাংলা বিনির্মাণে নিঃস্বার্থ ও নিরলসভাবে কাজ করে যাব।

তিনি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে বানারীপাড়া সদর ইউনিয়নকে উন্নত সমৃদ্ধ এক আলোকিত ইউনিয়নে রূপান্তর করার প্রত্যয় ব্যক্ত করে বলেন স্কুল জীবনে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে তার হাতে খড়ি।

বিএনপি-জামায়াত জোট সরকার আমলে আন্দোলন সংগ্রামে ছাত্র সমাজের নেতৃত্বের অগ্রভাগে থাকায় তাকে বার বার নির্যাতন, মিথ্যা মামলায় হয়রানীর শিকার ও কারাবরণ করতে হয়েছে।

তার নেতৃত্বে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সুদৃঢ় ও সুসংগঠিত সংগঠনে পরিণত হয়েছিল। তার দীর্ঘ ত্যাগ ও রাজনৈতিক প্রজ্ঞার মুল্যায়ন দলের হাইকমান্ড করবেন বলে ছাত্র ও যুব সমাজের অন্যতম আইকন মু.মুন্তাকিম লস্কর কায়েস আশাবাদ ব্যক্ত করেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech