বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বছরের প্রথম দিন নতুন বই পৌঁছে দিয়ে একটি দৃষ্টান্ত স্থাপন করলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা

বছরের প্রথম দিন নতুন বই পৌঁছে দিয়ে একটি দৃষ্টান্ত স্থাপন করলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা

লালমোহন ভোলা প্রতিনিধি:
শিক্ষা নিয়ে গড়ি দেশ শেখ হাসিনার বাংলাদেশ। এই শ্লোগানকে সামনে রেখে  বাংলাদেশ সরকারের ঘোষণা অনুযায়ী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে সারাদেশে একযোগে  বই বিতরণ অনুষ্ঠিতহয়েছে। তার ধারাবাহিকতায় ভোলার লালমোহনে ২০২১ সালের প্রথমদিনে  সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়, বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে নতুন বছরের নতুন বই বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকাল ১১টায় লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে বই বিতরণ কালে বক্তারা বলেন বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে শিক্ষার্থীদের মুখে হাঁসি ফোঁটালেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। করোনার প্রাদুর্ভাবে সারা বিশ্বের এই সংকটময় মুহূর্তেও দেশের প্রায় ৩৫ লক্ষ শিক্ষার্থীদের কাছে  বছরের প্রথম দিন নতুন বই পৌঁছে দিয়ে একটি দৃষ্টান্ত স্থাপন করলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।আপনারা  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এমপি শাওনের জন্য দোয়া করবেন। আমাদের লালমোহন ও তজুমদ্দিনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি অসুস্থ জনিত কারণে বিদেশ থাকায় এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।  তিনি হয়তো থাকলে প্রতিবছরের মতো এই শিক্ষার্থীদের হাতে নতুন  বই তুলে দিতেন। আপনারা এমপি শাওনের জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ হয়ে  দ্রুত আমাদের মাঝে ফিরে আসেন ।
 লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন  লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার আশ্রাফ উদ্দিন, থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, একাডেমীক সুপার ভাইজার মদন মোহন কুন্ডু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রায়হান মাসুম প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বই বিতরণকালে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হাই, , সহকারী শিক্ষক মোঃ ইয়াছিন, পারভেজ, দিলরুবা জাহান আরজু, মডেল মাধ্যমিক
বিদ্যালয়ের শিক্ষক তৈয়বুর রহমান, সাহাবুদ্দিন, জাকিয়া সুলতানা, হোসনেআরা নাহার, ভবসিন্ধু, মোঃ জাকির হোসেন, চামেলী আক্তার।  ,  ফরিদা ইয়াছমিন, সহকারী শিক্ষক সমিতির সভাপতি মামুন-অর রশিদ প্রমূখ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD