বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী

তজুমদ্দিনে ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

তজুমদ্দিনে ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

?????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

ভোলার তজুমদ্দিনে একটি মিথ্যা মামলায় জেল থেকে জামিনে বের হওয়ার পর সন্ত্রাসী হামলার অভিযোগে এনে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন এক ছাত্রলীগ নেতা।

শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তজুমদ্দিন সরকারী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ শাহাবুদ্দিন।

লিখিত বক্তব্যে শাহাবুদ্দিন জানান, গত ২৮ ফেব্রুয়ারী উপজেলার সোনাপুর ইউনিয়নে একটি মারামারির ঘটনায় আহতদেরকে দেখতে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান রাতে হাসপাতালে আসেন।

এ সময় দুর্বৃত্তরা তার ব্যক্তিগত গাড়ীটি ভাংচুর করেন। এ ঘটনায় ২রা মার্চে আমাকে উদ্দেশ্য প্রনোদিতভাবে জড়িয়ে একটি মিথ্যা মামলায় জেল হাজতে প্রেরণ করেন পুলিশ।

পরে ৪ঠা মার্চ জামিনে মুক্তি পেয়ে সিএনজি যোগে আমার বাবা, খালু ও বড়ভাইসহ তজুমদ্দিনে বাসার উদ্দেশ্যে রওয়ানা করি।

পথিমধ্যে আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানের ছেলে ফাহমিদ দেওয়ান ও রুবেল পাটওয়ারীর নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল আমাদেরকে তালতলি বাজারে গতিরোধ করে মারপিট করেন।

মারপিটের ঘটনায় শাহাবুদ্দিন, তার পিতা খোরশেদ আলম, বড়ভাই মোঃ রিয়াজ ও খালু আবু তাহের আহত হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech