বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের দীর্ঘ-হায়াতের জন্য সকলের কাছে দোয়া চান- এমপি শাওন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের দীর্ঘ-হায়াতের জন্য সকলের কাছে দোয়া চান- এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন (ভোলা) প্রতিনিধি:
ভোলার লালমোহনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন উপলক্ষে, ভোলা-৩ (লালমোহন -তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের উদ্যোগে লালমোহন পৌরসভা ও উপজেলার প্রায় দুই শতাধিক মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ১৯ মার্চ ২০২১ ইং শুক্রবার বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে এমপি শাওনের উদ্যোগে জুমাবাদ মসজিদে মসজিদে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
জুম্মার নামাজ শেষে বিশেষ দোয়া মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও মুজিবকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এমপি শাওন লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডে মারকাজুল উলুম আলহাজ্ব নূরুল ইসলাম কওমী মাদ্রাসা মসজিদে জুমার নামাজ আদায় করে দোয়া ও মিলাদে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙালির সম্পদ নয়, তিনি সারা বিশ্বের সম্পদ। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণকরা সেই ছোট্ট খোকাই বাংলাদেশ সার্বভৌম রাষ্ট্রের জন্ম দিয়েছেন। আজ তিনি প্রতিটি বাঙালির হৃদয়ে জাগরণ হয়ে আছেন। যারা একাত্তরে হত্যা, ধর্ষণ করেছে তাদের বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের আইনানুযায়ী তাদের বিচার করেছেন। তিনি আরও বলেন, নবাব সিরাজদ্দৌলার সাথে বিশ্বাসঘাতকতা করে মীরজাফর গংরা বাংলার সূর্য অস্তমিত করেছিল। তেমনি বঙ্গবন্ধুর সাথে বিশ্বাসঘাতকতা করে মোস্তাকগং ও ৭১এর পরাজিত শক্তি স্বাধীন বাংলাদেশের সূর্য অস্তমিত করতে চেয়েছিল। মোস্তাক গংদের সাথে পেছন থেকে মদদ দিয়েছিলেন জেনারেল জিয়া। তাই জিয়ার খেতাব বাতিলের দাবীতে দেশবাসী আজ ঐক্যবদ্ধ। এসময় তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের দীর্ঘ-হায়াতের জন্য সকলের কাছে দোয়া চান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech