বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলায় মডেল মসজিদ উদ্বোধন

ভোলায় মডেল মসজিদ উদ্বোধন

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রথম পর্যায়ে ভোলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাটবাজার এলাকায় দৃষ্টিনন্দন এই মসজিদটিসহ একযোগে দেশের ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

ভোলা ব্যাংকের হাট মডেল মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাশক মো. তৌফিক-ই-এলাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন, ভোলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে ভোলার ব্যাংকের হাট মডেল মসজিদটি নির্মাণের পর এলাকার মানুষ মাঝে ব্যাপক সাড়া পড়েছে। ইতিমধ্যে দূর-দূরান্ত থেকে মুসুল্লিরা নামাজ পড়তে এবং এক নজর দেখতে আসছেন। এ ধরনের অত্যাধুনিক মডেল মসজিদ নির্মাণ হওয়ায় স্থানীয় এলাকাবাসী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech