বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লালমোহনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি শাওনের শ্রদ্ধা

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লালমোহনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি শাওনের শ্রদ্ধা

লালমোহন ( ভোলা)  প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব  নুরুন্নবী চৌধুরী শাওন। বুধবার (২৩ জুন) সকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কের পাশে  মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তিনি। এরপর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।
এর আগে দলটির প্রতিষ্ঠাবার্ষিকীর ঘোষিত কর্মসূচি অনুযায়ী দিনের প্রথম প্রহরের সঙ্গে সঙ্গে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech