বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ৫’শ তম দিন ॥ খুলে দেয়ার দাবীতে অবস্থান কর্মসূচী কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্ট্রেটর ও অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন সমাজকল্যাণমন্ত্রী কঠোর লকডাউন ও স্বাস্থ্য বিধি মানছেন না জনগন, কঠোর অবস্থানে গৌরনদীর প্রশাসন গৌরনদীতে শিক্ষিকার মৃত্যু ॥ বিভিন্ন মহলের শোক গৌরনদীতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভুত বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে আয়কর রিটার্ন বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত  বরিশালে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪ বরিশালে দ্বীতিয় দিনেও দুস্থদের মাঝে ওয়াকার্স পার্টির খাবার বিতরন বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ বৃষ্টি উপেক্ষা করে বরিশালের রাস্তায় মানুষ
শেখ হাসিনা সারা দেশের শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগের ব্যবস্থা করেন – এমপি শাওন 

শেখ হাসিনা সারা দেশের শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগের ব্যবস্থা করেন – এমপি শাওন 

লালমোহন  (ভোলা) প্রতিনিধি:
যুব সমাজের জন্য মাদকাশক্তি এখন মরণফাঁদ। মাদকাশক্তির জন্য কলুষিত হচ্ছে দেশ, জাতিগ এবং সমগ্র পৃথিবী। তাই একটি সুন্দর পৃথিবীর জন্য এবং ভবিষ্যৎ প্রজম্মের জন্য তরুন ও যুব সমাজকে মাদকাসক্তির মরণথাবা থেকে রক্ষা করতে হবে।
নতুন প্রজন্মকে খেলাধুলার মাধ্যমে মাদক থেকে দুরে রাখতে হবে। বর্তমান সময়ে মাদকাশক্তি এক ভয়াবহ বৈশ্বিক সংকট হিসাবে দেখা দিয়েছে।  এ জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। গ২৪ জুন বৃহস্পতিবার সকালে ভোলার লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে অনুর্ধ্ব-৮ থেকে অনুর্ধ্ব ১৬ ফুটবল খেলোয়ারদের প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওতন এসব কথা বলেন । তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগের ব্যবস্থা করেন।  দেশের শিক্ষার্থীদের খেলাধুলার জন্য প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের মাঠ খেলাধুলার উপযোগী করে গড়ে তোলা হয়েছে। যাতে শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগ দিতে পারে।

আলোচনা সভা শেষে এমপি  বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জ এর ডিআইজি এস এম আক্তারুজ্জামান অনুর্ধ্ব-৮ থেকে অনুর্ধ্ব ১৬ ফুটবল খেলোয়ারদের প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন করেন। এসময় বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জ এর ডিআইজি এস এম আক্তারুজ্জামান তার বক্তব্যে বলেন, সুস্থ শরীর ও মনকে সুন্দর রাখতে হলে খেলাধুলা চালিয়ে যেতে হবে। তরুন প্রজন্ম খেলাধুলায় মনোনিবেশ করলে অপরাধ প্রবনতা কমে যাবে।   এসময় বিশেষ অতি থি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, লালমোহন উপজেলার ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন,  অফিসার ইনজার্চ মোঃ মাকসুদুর রহমান মুরাদ, প্রমূখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech