বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ৫’শ তম দিন ॥ খুলে দেয়ার দাবীতে অবস্থান কর্মসূচী কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্ট্রেটর ও অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন সমাজকল্যাণমন্ত্রী কঠোর লকডাউন ও স্বাস্থ্য বিধি মানছেন না জনগন, কঠোর অবস্থানে গৌরনদীর প্রশাসন গৌরনদীতে শিক্ষিকার মৃত্যু ॥ বিভিন্ন মহলের শোক গৌরনদীতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভুত বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে আয়কর রিটার্ন বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত  বরিশালে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪ বরিশালে দ্বীতিয় দিনেও দুস্থদের মাঝে ওয়াকার্স পার্টির খাবার বিতরন বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ বৃষ্টি উপেক্ষা করে বরিশালের রাস্তায় মানুষ
লালমোহনে ইউপি চেয়ারম্যান মুরাদের বিরুদ্ধে জুতা-ঝাড়ু মিছিল

লালমোহনে ইউপি চেয়ারম্যান মুরাদের বিরুদ্ধে জুতা-ঝাড়ু মিছিল

লালমোহন (ভোলা) প্রতিনিধি:
ভোলার লালমোহনের ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদের বিরুদ্ধে একই ইউপির ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাকিলকে লাঞ্ছিত করার প্রতিবাদে সাধারণ জনগণ জুতা ও ঝাড়ু মিছিল করেছেন। বৃহস্পতিবার বিকালে ফরাজগঞ্জ ইউনিয়নের সকল ওয়ার্ডের মেম্বারদের নেতৃত্বে এ মিছিলে শত শত সাধারণ জনগণ অংশগ্রহণ করেন।
ইউপি সদস্য শাকিল জানান, ফরাজগঞ্জ ইউনিয়নের সাবেক জলদস্যু ও বর্তমান চেয়ারম্যান মুরাদ গত কয়েকদিন আগে ফরাজগঞ্জ ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষের জন্য ৫০০ শত টাকা করে ১৫ শত মানুষের জন্য সরকারী প্রণোদনা আসে। ওই টাকা নামে-বেনামে নিজে উত্তোলন করেন  চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ। এছাড়াও সাগরগামী ১৮ শ জেলেদের জন্য ৯০ কেজি করে চাউল বরাদ্দ হয় ইউনিয়নটিতে। তবে ওইসব চাল প্রকৃত জেলেদেরকে না দিয়ে তার  ইচ্ছামত নামে-বেনামে তার স্বজনদের মধ্যে সামান্য পরিমাণ চাল বিতরণ করে বাকি চাল বিক্রি করে ফেলেন।
ইউপি সদস্য শাকিল আরও বলেন, কাউছার মেম্বার ও সেন্টু মেম্বার তার জামাইর বাসায় গিয়ে তাকে সাগরগামী জেলেদের চালের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে চেয়ারম্যান মুরাদ উত্তেজিত হয়ে যায়। তখন চেয়ারম্যান আমাদেরকে অকথ্য বাসায় গালি গালাজ করেন। এপরপর তার কথার প্রতিবাদ করলে বলে চেয়ারম্যান মুরাদ উত্তেজিত হয়ে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পরলে ইউনিয়নের সকল মেম্বারগন একত্রিত হয়ে আনিচল মিয়ার বাজার থেকে জুতা ও ঝাড়ু মিছিল করেন।  মিছিলটি ফরাজগঞ্জ ইউনিয়নের আনাচে-কানাচে নারী এবং পুরুষ একত্রিত হয়ে ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে জুতা ও ঝাড়ু মিছিল করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech