বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বরিশালে সমাবশে বরগুনায় নিরাপদ সড়ক দিবস পালিত ববি ক্যাম্পাসে ঢাবির ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী শচীনের চোখে পড়া বরিশালের আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী শেখ রাসেলের হত্যাকারী জিয়া মোস্তাকের মরনোত্তর বিচারের দাবী বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন হামলা,খুন,লুট নির্যাতন ও মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও সমাবেশ বরিশালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত

ভোলায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ টাকা ও চাল বিতরণ

ভোলায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ টাকা ও চাল বিতরণ

ভোলায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নগদ টাকা ও চাল বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে ভোলা সদর উপজেলার উত্তর দীঘলদি ইউনিয়ন পরিষদ মাঠে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে এই মানবিক সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ ভার্চুয়ালি যুক্ত হয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে এই কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনুছ, উত্তর দীঘলদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে তোফায়েল আহমেদ বলেন, করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে, নিষ্ঠার সাথে পরিস্থিতি মোকাবেলা করার চেষ্টা করে যাচ্ছেন। আন্তর্জাতিক বিশ্বে অনেক বড় বড় দেশ পঙ্গু হয়ে গেছে। কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার মধ্যেও আমাদের অর্থনীতি সচল রয়েছে। গরীব দুঃখী মেহনতি মানুষকে তিনি বিভিন্নভাবে সাহায্য সহায়তা করে যাচ্ছেন। তোফায়েল আহমেদ এ সময় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এই কর্মসূচির আওতায় শনিবার উত্তর দিঘলদী ও আলীনগর ইউনিয়নসহ সাতটি ইউনিয়নে ৪৫০টি পরিবারকে নগদ এক হাজার টাকা এবং ১০ কেজি করে চাল দেয়া হয়। এ ছাড়া সদর উপজেলায় মোট চার হাজার পরিবারকে নগদ টাকা এবং ৩০ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech