বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

জেলা প্রশাসকের উদ্যোগে ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে হ্যান্ড মাইক বিতরণ

জেলা প্রশাসকের উদ্যোগে ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে হ্যান্ড মাইক বিতরণ

বরিশাল প্রতিনিধি :
বরিশাল শহরের ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠন জেলা প্রশাসনের সহযোগিতায় সমন্বিত উদ্যোগের মাধ্যমে প্রতিদিন দুপুরে ৩ শতাধিক সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে রান্না করা উন্নত মানের খাবার বিতরণ করে আসছে। এছাড়া করোনা প্রতিরোধে বরিশাল নগরীতে প্রচার প্রচারণা চালানোর পাশাপাশি সচেতনতা সৃষ্টির কাজ করেন।
আজ ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার জেলা প্রশাসন ও ইউনিসেফ এর আয়োজনে  নগরীর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার এর উদ্যোগে ইউনিসেফ বরিশাল এর সহযোগিতায় ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে হ্যান্ড মাইক বিতরণ করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ সাইফুল হাসান বাদল।
 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন ইউনিসেফ চীফ বরিশাল এএইচ তৌফিক আহমেদ।
 এসম আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার এনডিসি মোঃ নাজমূল হুদাসহ ইউনিসেফ এর সদস্য ও ১০ টি সংগঠনের সদস্য উপস্থিত ছিলেন।
শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে অতিথিরা সংগঠনের সভাপতির হাতে হ্যান্ড মাইক এবং ইউনিসেফের তথ্য বহুল বিভিন্ন প্রকাশনা তুলে দেন। এসময় ইউনিসেফের পক্ষ থেকে বলা হয়, জেলা প্রশাসকের উদ্যোগে জেলা প্রশাসন ও ইউনিসেফ এই ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সাথে নিয়ে ইয়ুথ এঙ্গেজমেন্ট ফর কোভিট রেসপন্স নামের একটি প্লাটফর্মে কাজ করবে। সংগঠনগুলো হচ্ছে-এসএনডিসি, লাল সবুজ সোসাইটি, বরিশাল ব্লাড ডোনার্স ক্লাব, হাসিমুখ পরিবার, মানবী, ইয়ূথ প্ল্যান ফর সোসাইটি, সহচরী, উচ্ছ্বাস, অসহায় মানুষের পাশে এবং আহার।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech