বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
গৌরনদীতে নিরাপদ সড়ক দিবস পালিত গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার বরিশাল বিসিক শিল্পনগরী পরিদর্শনে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার গৌরনদীতে বিলের জমির ভেতরে সংখ্যালঘুর পরিত্যাক্ত বসতঘরে রহস্যজনক অগ্নিকান্ড নাা ফেরার দেশে চলে গেলেন কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস | কলাপাড়া প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচী বরিশালে গণনাট্য সংস্থার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাশের মৃত্যুতে দৈনিক শাহনামা ও বাংলার বনে’র শোক প্রকাশ কলাপাড়ার সিনিয়র সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস আর নেই বিসিসি’র বর্তমান পরিষদের ৩ বছর পূর্তিতে আলোচনা সভা গলাচিপায় দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি তুহিন

গৌরনদীতে ২০ কেজি কারেন্ট জালসহ এক ব্যবসায়ী র‍্যাবের হাতে গ্রেফতার

গৌরনদীতে ২০ কেজি কারেন্ট জালসহ এক ব্যবসায়ী র‍্যাবের হাতে গ্রেফতার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশাল র‌্যাব-০৮এর একটি টীম গোপন সূত্রের খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে গৌরনদী উপজেলার সরিকল এলাকা থেকে ২০ কেজী ২০০ গ্রাম কারেন্ট জালসহ বি.এম গিয়াস উদ্দিন (৬১) নামের এক কারেন্ট জাল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই অমিতাভ বিশ্বাস জানান, গোপন সূত্রে খবর পেয়ে বরিশাল র‌্যাব-০৮এর ডিএডি মোঃ নুরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি টীম মঙ্গলবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে উপজেলার সরিকল গ্রামের কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন এর বাড়িতে অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যরা তার পাঁকা বাসভবনের দোতলার একটি কক্ষ থেকে ২০ কেজী ২০০ গ্রাম কারেন্ট জাল জব্দ করে এবং কারেন্টজাল রাখা ও বিক্রির অভিযোগে ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন গ্রেফতার করে। পরে র‌্যাব সদস্যরা ওইদিন রাত সাড়ে ১১টার দিকে তাকে গৌরনদী মডেল থানায় সোপর্দ করে। গ্রেফতার হওয়া কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন উপজেলার সরিকল গ্রামের মৃত আরোব আলী বেপারীর ছেলে।
কারেন্ট জালসহ র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় র‌্যাব-০৮এর ডিএডি মোঃ নুরুল ইসলাম বাদি হয়ে কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে আসামী করে তার থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই অমিতাভ বিশ্বাসকে। তিনি আরো জানান, গ্রেফতার হওয়া কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে গতকাল বুধবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech