বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলায় মহানবীকে নিয়ে কটূক্তিকারীর সর্বোচ্চ শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান

ভোলায় মহানবীকে নিয়ে কটূক্তিকারীর সর্বোচ্চ শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান

ভোলা প্রতিনিধি ॥ ভোলায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর প্রতি বিষোদগার ও কু-রুচিপূর্ণ আবমাননাকর মন্তব্যকারী গৌরাঙ্গ চন্দ্রদে’র সর্বোচ্চ শাস্তিসহ মহান আল্লাহ, রাসূল (সাঃ) ও ইসলাম নিয়ে কাটক্ষকারী তথা ইসলামধর্ম অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান রেখে সংসদে আইন পাশসহ ৩ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ। সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় সংগঠনটির সভাপতি মাওলানা আবদুর রহমান খানের নেতৃত্বে ২০ সদস্যের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের হাতে স্মারকলিপি তুলে দেন।
৩ দফা দাবিগুলো হলো- অনতিবিলম্বে আল্লাহ, রাসুল ও ইসলাম অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রেখে সংসদে আইন পাশ করতে হবে। গৌরাঙ্গ চন্দ্র দে’র বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করে সর্বোচ্চ শাস্তি কার্যকর করতে হবে। ভোলাসহ সারাদেশে আল্লাহ, রাসুল ও ইসলাম অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি দিতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা মুসলিম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান খাঁন তালুকদার, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, সহ-সভাপতি মাওলানা মুফতি ইয়াছিন নবীপুরী, উপদেষ্টা মাওলানা মহিউদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব মুফতি আহাম্মদ উল্লাহ, মাওলানা মীর বেলায়েত হোসেন, মাওলানা আতাউর রহমান মোমতাজি, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মোঃ তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা নূরুল আমিন, সহ-প্রচার সম্পাদক মাওলানা মোঃ আনোয়ার হোসাইন, দপ্তর সম্পাদক এইচ এম ইব্রাহীম, কার্যকরী সদস্য মাওলানা মোঃ আব্দুল লতিফ, মাওলানা মোঃ মাকসুদ উল্লাহ, মুহাদ্দিস আমীনুল হক নোমানীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর বুধবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে কর্তৃক ফেইসবুকের ম্যাসেঞ্জারে মহানবী (সঃ) কে অবমাননা করা হয়। এই ঘটনায় ভোলার তৌহিদি জনতা গৌরাঙ্গের সর্বোচ্চ শাস্তির দাবী জানান। এই ঘটনায় পুলিশ গৌরাঙ্গ কে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech