বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
গৌরনদীতে নিরাপদ সড়ক দিবস পালিত গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার বরিশাল বিসিক শিল্পনগরী পরিদর্শনে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার গৌরনদীতে বিলের জমির ভেতরে সংখ্যালঘুর পরিত্যাক্ত বসতঘরে রহস্যজনক অগ্নিকান্ড নাা ফেরার দেশে চলে গেলেন কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস | কলাপাড়া প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচী বরিশালে গণনাট্য সংস্থার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাশের মৃত্যুতে দৈনিক শাহনামা ও বাংলার বনে’র শোক প্রকাশ কলাপাড়ার সিনিয়র সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস আর নেই বিসিসি’র বর্তমান পরিষদের ৩ বছর পূর্তিতে আলোচনা সভা গলাচিপায় দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি তুহিন

বোরহানউদ্দিনের টবগী ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে কামরুল আহসান চৌধুরী

বোরহানউদ্দিনের টবগী ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে কামরুল আহসান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:
জমে উঠেছে ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়ন পরিষদের নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণা। এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক কামরুল আহসান চৌধুরী এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন নৌকার প্রার্থী হতে নিজ নিজ আঙিকে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের প্রবীণ কয়েকজন নেতা বলেন- ক্লিনম্যান হিসেবে দলমত নির্বিশেষে টবগী ইউনিয়নবাসীর কাছে বর্তমান চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরীর ব্যাপক পরিচিতি রয়েছে। কামরুল আহসান চৌধুরী ছাত্রজীবনেই বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে আ.লীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি বর্তমানে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করে যাচ্ছেন। বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের বিভিন্ন এলাকায় সামাজিক উন্নয়ন, সমাজসেবা, ক্রীড়া ও সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডে দীর্ঘদিন ধরে তিনি জড়িয়ে আছেন নবীন প্রবীণসহ সকল শ্রেণি পেশার মানুষের হৃদয়ে।

টবগী ইউনিয়ন বাসীর অভিমত, এসব বিবেচনায় আওয়ামীলীগ নেতা ও বর্তমান চেয়ারম্যানই হতে পারেন টবগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী। অপরদিকে তার বিজয়ী হবার উজ্জ্বল সম্ভবনা বেশি বলে দলের নেতা-কর্মীরা মনে করেন। তিনি আগামী ইউনিয়ন নির্বাচনে সকলের দোয়া ও সহযোগীতা চেয়েছেন।

অপর মনোননয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী বেলায়েত হোসেন বলেন, ‘এর আগে নির্বাচনে আমি প্রার্থী হয়েছি, যেহেতু আগে আমি পাইনি তাই এবার দলের কাছে আশা করছি, দল আমাকে মনোনয়ন দিবে।

কামরুল আহসান চৌধুরী বলেন, আমার প্রাণপ্রিয় নেতা ৬৯ এর গণ-অভ্যুত্থানের মহানায়ক ও সাবেক সফল শিল্প ও বাণিজ্য মন্ত্রী জাতীয় নেতা বর্তমান ভোলা-১ মাননীয় সংসদ সদস্য জননেতা তোফায়েল আহমেদ ও ভোলা-২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য জননেতা আলী আজম মুকুল এমপি মহোদয়ের হাতকে আরো শক্তিশালী করার জন্য টবগী ইউনিয়ন বাসীর উন্নয়নে দীর্ঘদিন যেভাবে ছিলাম এবং আগামীতেও সর্বদা সচেষ্ট থাকবো এবং শিক্ষা বিস্তার, মাদকমুক্ত, শতভাগ স্যানিটেন, বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণের মাধ্যমে টবগী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech