বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
বরিশাল মুক্ত দিবসে জেলা আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ দন্ডপ্রাপ্তকে বিদেশ নেয়ার কথা বলা দ্বৈত নীতি: প্রধানমন্ত্রী ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে নব-নির্মিত শহীদ মিনার এর উদ্বোধন ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে শীতকা‌লিন ছু‌টি বা‌তিল বরিশাল মুক্ত দিবসে ১শ’ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস উপলক্ষে ওয়াপদা কলোনী বধ্যভূমি স্মৃতি ৭১ এ শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল সাংবাদিক ইউনিয়নের আয়োজন চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত  বরিশালে শিক্ষার্থীদের জেলা প্রশাসক দপ্তর ঘেড়াও সহ আন্দোলন অব্যাহত দু’পক্ষের দ্বন্ধের জেরে আমতলী বিআরটিসি বাস কাউন্টার বন্ধ, যাত্রী ভোগান্তি চরমে

ভোলায় ফুটপাত দখল করে গড়ে ওঠা দোকানপাট উচ্ছেদ

ভোলায় ফুটপাত দখল করে গড়ে ওঠা দোকানপাট উচ্ছেদ

ভোলা জেলা শহরের ফুটপাত এবং সড়কের উপর গড়ে ওঠা অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভোলা পৌরসভার উদ্যোগে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। প্যানেল মেয়র সালাউদ্দিন লিংকনসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা এই উচ্ছেদ অভিযানে অংশ নিয়েছেন।

স্থানীয়রা জানায় জেলা শহরের নতুন বাজার, সদর রোডসহ বিভিন্ন সড়কের ফুটপাত দখল করে অবৈধ ব্যবসা-প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। তাছাড়া বিভিন্ন মার্কেটের দোকানিরাও তাদের অনেক মালামাল ফুটপাতের উপর রাখে। এতে লোকজনের চলাচলে বিঘ্ন ঘটে। এছাড়া অনেক সময় শহরে যানজট লেগে যায়।

পৌর কর্তৃপক্ষ জানায়, শহর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা এবং জনগণের নিরাপদ চলাচলের জন্য উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। এটা ধারাবাহিক চলমান একটি কার্যক্রম।

 

এদিকে, পৌরকর্তৃপক্ষের এই উচ্ছেদ অভিযানকে সাধুবাদ জানানো হয়েছে। পাশাপাশি নতুন বাজারের কবি মোজাম্মেল হক টাউন হলের সামনের খোলা চত্বরটিকেও উচ্ছেদ অভিযানের আওতায় এনে অবৈধ দখলদারদের কাছ থেকে উদ্ধারের দাবি জানানো হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech