বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

দেশের বিভিন্নস্থানে মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল

দেশের বিভিন্নস্থানে মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল

শামীম আহমেদ ॥

নোয়াখালী ইস্কস মন্দির সহ সারাদেশে বিভিন্ন মন্দির ও পূজামন্ডপে হামলা,হত্যা,লুঠতরাজ,অগ্নিসংযোগ ও বিগ্রহ ভাংচুরের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল,মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সহ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেছে বরিশালের ইস্কন মন্দির সহ বিভিন্ন হিন্দু সম্প্রদয় সংগঠন।

আজ সোমবার (১৮ই) অক্টোবর বৈরী আবহাওয়া বৃষ্টি উপেক্ষা করে শত শত বিভিন্ন সংগঠন ও মন্দির কমিটির সদস্যরা নগরীর প্রাণকেন্দ্র সদররোডে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ করে।

বরিশাল ইস্কন মন্দির কমিটি সভাপতি দূলভ প্রভুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইস্কন সাধারন সম্পাদক বলরাম প্রভু,মানিক মূখার্জী কুডু, তমাল মালাকার,সুনঞ্জিত দত্ত লিটু,অমিত ভ্রমন প্রমুখ।

পরে নগরীতে এক বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসক দপ্তরে গিয়ে তারা প্রধানমন্ত্রী বরাবর হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা, মন্দির সংস্কার সহ হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে স্বারকলিপি প্রদান করে।

এর পূর্বে তারা নতুনবাজার ইসকন মন্দির এলাকা থেকে মহিলা-পুরুষ ও যুবক শ্রেনির সমন্বয়ে কয়েকশত সদস্য বিভিন্ন ব্যানার-প্লেকার্ড নিয়ে বৃষ্টির মধ্যে মিছিল নিয়ে সদররোড আসে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech