বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন

বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন

বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জনাব আজিম সরোয়ার দিদার এর বোন, ০৬নং ওয়ার্ড বাসিন্দা শেখ নিলা বেগম ব্রেইন টিউমারে আক্রান্ত ছিল। আর্থিক সক্ষমতা না থাকার কারনে ঠিকমতো চিকিৎসা করানো সম্ভব হচ্ছিল না। তাই তারা চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করে মাননীয় মেয়র জনাব সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এর বরাবর আর্থিক সহায়তার আবেদন করেন।
এছাড়া বরিশাল সিটি কর্পোরেশন এর ০৯ নং ওয়ার্ড বাসিন্দা জনাব মোঃ তানভির হোসেন এর পুত্রের জন্মগতভাবে হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যা ছিল। দরিদ্র বাবার পক্ষে তার হার্টের অপারেশন করা সম্ভব হচ্ছিল না। সন্তানের সুচিকিৎসার জন্য মাননীয় মেয়র জনাব সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরাবর আবেদন করেন। মাননীয় মেয়র দুটি জীবনের প্রতি মানবিক দিক বিবেচনা করে আজ ২১ অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ বিসিসির এনেক্স ভবনে শেখ নিলা বেগমের হাতে তার ব্রেইন টিউমার চিকিৎসার জন্য ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকার চেক এবং মোঃ তানভির হোসেন এর নিকট তার পুত্রের হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যার চিকিৎসার জন্য ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকার চেক প্রদান করেন।
এছাড়া বরিশাল সিটি কর্পোরেশনের  শ্রমিক আব্দুল হান্নান আলী, দিপক লাল হেলা, মোঃ এসকান্দার হাওলাদার, আমির গাজী, ঝাড়ুদার কান্তা ডোম মৃত্যুবরন করায় তাদের ওয়ারিসদের প্রত্যেকের হাতে ১০০০০০/- (এক লক্ষ) টাকার চেক বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech