বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
বরিশাল মুক্ত দিবসে জেলা আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ দন্ডপ্রাপ্তকে বিদেশ নেয়ার কথা বলা দ্বৈত নীতি: প্রধানমন্ত্রী ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে নব-নির্মিত শহীদ মিনার এর উদ্বোধন ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে শীতকা‌লিন ছু‌টি বা‌তিল বরিশাল মুক্ত দিবসে ১শ’ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস উপলক্ষে ওয়াপদা কলোনী বধ্যভূমি স্মৃতি ৭১ এ শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল সাংবাদিক ইউনিয়নের আয়োজন চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত  বরিশালে শিক্ষার্থীদের জেলা প্রশাসক দপ্তর ঘেড়াও সহ আন্দোলন অব্যাহত দু’পক্ষের দ্বন্ধের জেরে আমতলী বিআরটিসি বাস কাউন্টার বন্ধ, যাত্রী ভোগান্তি চরমে

বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন

বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন

বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জনাব আজিম সরোয়ার দিদার এর বোন, ০৬নং ওয়ার্ড বাসিন্দা শেখ নিলা বেগম ব্রেইন টিউমারে আক্রান্ত ছিল। আর্থিক সক্ষমতা না থাকার কারনে ঠিকমতো চিকিৎসা করানো সম্ভব হচ্ছিল না। তাই তারা চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করে মাননীয় মেয়র জনাব সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এর বরাবর আর্থিক সহায়তার আবেদন করেন।
এছাড়া বরিশাল সিটি কর্পোরেশন এর ০৯ নং ওয়ার্ড বাসিন্দা জনাব মোঃ তানভির হোসেন এর পুত্রের জন্মগতভাবে হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যা ছিল। দরিদ্র বাবার পক্ষে তার হার্টের অপারেশন করা সম্ভব হচ্ছিল না। সন্তানের সুচিকিৎসার জন্য মাননীয় মেয়র জনাব সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরাবর আবেদন করেন। মাননীয় মেয়র দুটি জীবনের প্রতি মানবিক দিক বিবেচনা করে আজ ২১ অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ বিসিসির এনেক্স ভবনে শেখ নিলা বেগমের হাতে তার ব্রেইন টিউমার চিকিৎসার জন্য ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকার চেক এবং মোঃ তানভির হোসেন এর নিকট তার পুত্রের হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যার চিকিৎসার জন্য ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকার চেক প্রদান করেন।
এছাড়া বরিশাল সিটি কর্পোরেশনের  শ্রমিক আব্দুল হান্নান আলী, দিপক লাল হেলা, মোঃ এসকান্দার হাওলাদার, আমির গাজী, ঝাড়ুদার কান্তা ডোম মৃত্যুবরন করায় তাদের ওয়ারিসদের প্রত্যেকের হাতে ১০০০০০/- (এক লক্ষ) টাকার চেক বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech