বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলায় স্বেচ্ছাসেবক দলের ৫৬ জনের পদত্যাগ

ভোলায় স্বেচ্ছাসেবক দলের ৫৬ জনের পদত্যাগ

ভোলায় কমিটি গঠনকে কেন্দ্র করে বিএনপির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে কোন্দল দেখা দিয়েছে। এতে সংগঠনটির ৫৬ নেতাকর্মী স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে ভোলায় স্বেচ্ছাসেবক দলের পৌর ও সদর উপজেলা কমিটি গঠনের প্রতিবাদে এসব নেতাকর্মী গণপদত্যাগ করেছেন।

শনিবার দুপুরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৫৬ নেতাকর্মী পদত্যাগের ঘোষণা দিয়ে পুনরায় শক্তিশালী কমিটি গঠনের দাবী জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোনতাসির আলম রবিন চৌধুরী জানান, কোনও কাউন্সিল ছাড়াই কেন্দ্র থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর ছাড়া শুধুমাত্র কেন্দ্রীয় যুগ্ন দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুনের স্বাক্ষরে গত ২৮শে অক্টোবর ভোলা সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

নেতাকর্মীরা অভিযোগ করেন, কমিটিতে বিভিন্ন পর্যায়ের নেতাদের যথাযথ মূল্যায়ন করা হয়নি। ত্যাগী ও রাজপথের আন্দোলনকারীদের বঞ্চিত করে কমিটি দেওয়ায় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

এর প্রতিবাদে ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন মনির, মো: হাফিজুর রহমান তছলিম, লুকু চৌধুরী, মীর মোস্তাফিজুর রহমান রনিা, মো: মুনতাসির আলম রবিন চৌধুরী, এবিএস সালাম, আলামিন মিঝি, যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম,কামাল হোসেন, কামাল হোসেন, কামাল মোল্লা, সহ সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন রুবেলসহ ২৮ জন পদত্যাগ করেন।

এছাড়াও, রয়েছেন নতুন ঘোষিত সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো: নাহিয়ান চৌধুরী, আকবর কমান্ডার, মামুন কমান্ডার, মো: ইব্রাহিমসহ ১১ জন এবং নতুন ঘোষিত পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক জহুরুল ইসলাম রনি, মো: মঞ্জুর আলম, শেখ আবদুল বারেক রিপন, মেহেদি হাসান, মো: আলামিন, মো: মাজেদুল হোসেন, আরিফ হোসেনসহ ১৭ জন ।

এ সময় পদবঞ্চিত নেতাকর্মীরা নতুন আহবায়ক কমিটি বাতিল করে গ্রহণযোগ্য কমিটি দেয়ার দাবি জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech