বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহন উপজেলা শ্রমিকলীগের সভাপতির  উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

লালমোহন উপজেলা শ্রমিকলীগের সভাপতির  উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

লালমোহন(ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহন উপজেলা শ্রমিকলীগের সভাপতি ও পুর্ব চর ছকিনা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতের উপর হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদেরকে গ্রেফতারের দাবিতে মানব-বন্ধন করেছে কালমা পর্ব চর ছকিনা ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা।
বুধবার বেলা ১১টায় ফরাজী বাজার ভোলা চরফ্যাশন সড়কে এ মানব-বন্ধন হয়।
উল্লেখ্য, গত ১ নভেম্বর সন্ধ্যায় লালমোহন সদর রোডের চৌরাস্তায় সাবেক দিদার হোটেলের সামনে উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতের উপর একদল সন্ত্রাসী পুর্ব পরিকপ্লিত ভাবে হামলা করে। এ ঘটনায় উপজেলা শ্রমিকলীগ ও কালমা ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে ক্ষোkoভের সৃ্ষ্টি হয়। জাকির হোসেন পাঞ্চায়েত কালমা ইউনিয়ন থেকে আগামীতে চেয়ারম্যান প্রার্থী।
এ ঘটনায় মঙ্গলবার বিকেলে কালমা ইউনিয়নের আলম বাজারে কয়েক হাজার নারী-পুরুষ প্রতিবাদ সমাবেশ করেছে। প্রতিবাদ সমাবেশে শ্রমিকলীগ সভাপতি জাকির হোসেন বলেন, ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে আমি উপজেলা শ্রমিকলীগকে সু সংগঠিত করেছি। এমপি মহোদয়ের আশির্বাদে আমি শ্রমিকলীগের নেতৃত্ব দিচ্ছি। ঘটনারদিন সন্ধ্যায়  একদল সন্ত্রাস পুর্ব পরিকপ্লিত ভাবে আমার উপর অতর্কিত হামলা চালায়। আমি এসব সন্ত্রাসীদের বিচার চাই।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech