বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লোকমান হোসেন খানের ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

লোকমান হোসেন খানের ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
আজ মঙ্গলবার বরিশালের গৌরনদীর জনপ্রীয় রাজনীতিবিদ, রাজধানী ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ মোঃ লোকমান হোসেন খানের ৪র্থ মৃত্যুবার্ষিকী।
গত ২০১৭ সালের এইদিনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।
নিজস্ব ব্যবসার পাশাপাশি তিনি দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন। এক সময়ে তিনি বরিশাল সদর উত্তর জেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। সর্বশেষ ২০১৬ সালের ১৫ ডিসেম্বর তিনি বরিশাল-১ আসনের জাতীয় সংসদ সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির চেয়ারম্যান (পূর্ন মন্ত্রী’র মর্যাদায়), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র হাত ধরে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন। এলাকাবাসীর অতিপ্রিয় এ মানুষটি ২০১৭ সালের ২৩ ডিসেম্বর দুপুর ২টার দিকে নিজ স্বজনসহ এলাকাবাসীকে কাদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান। তার রেখে যাওয়া দুই ছেলে ও এক মেয়ে সন্তানের মধ্যে ছোট ছেলে মেজর (অবঃ) আদনান নবীন খান বাংলাদেশ সেনাবাহিনীর চাকুরি ছেড়ে দিয়ে বর্তমানে তার বড়ভাইয়ে সাথে পিতার ব্যবসা দেখভাল করছেন। তার একমাত্র মেয়ে তোহিদা খান খুশবু বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভির সাবেক সংবাদ পাঠিকা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech