বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহন বাজারের ভিতরের রাস্তা প্রসস্ত করন বিভিন্ন ঝুকিপূর্ণ ব্রীজ ও রাস্তা পরিদর্শণ করেছেন-এমপি শাওন

লালমোহন বাজারের ভিতরের রাস্তা প্রসস্ত করন বিভিন্ন ঝুকিপূর্ণ ব্রীজ ও রাস্তা পরিদর্শণ করেছেন-এমপি শাওন

লালমোহন ভোলা প্রতিনিধি:
ভোলার লালমোহনে বিভিন্ন ঝুকিপূর্ণ ব্রীজ ও রাস্তা পরিদর্শণ করেছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। এ সময় তিনি বলেন, দেশের অর্থনৈতিক অগ্রগতি ও উন্নয়নের চাকা সচল রাখার জন্য শেখ হাসিনা সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের ভাগ্যোন্নয়ন, অবকাঠামো উন্নয়ন, যোগাযোগসহ সকল ক্ষেত্রে কাজ করছে। নতুন নতুন প্রকল্পের মাধ্যমে দেশকে আরো আধুনিক করে গড়ে তুলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । ১ ডিসেম্বর বুধবার সকালে লালমোহন পৌরসভার চৌরাস্তার মোড় থেকে উপজেলা পর্যন্ত রাস্তা বর্ধিতকরণ বিষয়ে স্থাণীয় দোকান মালিক ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন তিনি। এছাড়াএমপি শাওন লালমোহন বাজারের ভিতরের রাস্তা প্রসস্ত করন,দেবীরচর-নাজিরপুর-মঙ্গলসিকদার রাস্তার উন্নয়ন,লালমোহন ডাকবাংলো ব্রিজ মেরামত, ভোলা – চরফ্যাশন সড়কের প্রসস্তকরনের বিষয়ে সড়ক ও জনপথ( সওজ) প্রকৌশলীদের সাথে মতবিনিময় করে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভোলা জেলা রোডস এন্ড হাইওয়ের নির্বাহী( সওজ) প্রকৌশলী মোঃ নাজমুল ইসলাম, উপবিভাগীয় প্রকৌশলী অঞ্জন রায়,উপ সহকারী প্রকৌশলী দিদারুল আলমসহ কর্মকর্তা স্থানীয় আওয়মীলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech