বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলায় ফিশিং বোটের ধাক্কায় ট্রলারডুবি: ১৩ জেলে নিখোঁজ

ভোলায় ফিশিং বোটের ধাক্কায় ট্রলারডুবি: ১৩ জেলে নিখোঁজ

ভোলার চরফ্যাশনে ফিশিং বোটের ধাক্কায় ট্রলারডুবে ১৩ জেলে নিখোঁজ রয়েছে। উদ্ধার করা হয়েছে আট জেলেকে।

রবিবার রাতে ঢালচরের দক্ষিণে উত্তাল মেঘনায় ২১ জেলে নিয়ে একটি মাছ ধরার ট্রলার ডুবে যায়। এ সময় উত্তাল ঢেউয়ের কারণে নদীতে থাকা অন্য ট্রলারের জেলেরা ডুবে যাওয়া ট্রলার ও জেলেদের উদ্ধার চেষ্টায় ব্যর্থ হয়।

উদ্ধার হওয়া জেলেরা জানান, ঢালচরের চরের নিজামের দক্ষিণে মেঘনায় জাল ফেলে অপেক্ষা করছিলেন জেলেরা। এ সময় বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামের একটি ফিশিং বোর্ডের ধাক্কায় কামাল খন্দকারের ট্রলারটি ২১ জেলে নিয়ে ডুবে যায়। অন্যদের সহায়তায় ৮ জেলকে উদ্ধার করা গেলেও এখনো নিখোঁজ রয়েছেন ১৩ জন। নিখোঁজ জেলেদের উদ্ধারে কোস্টগার্ডসহ প্রশাসনের অন্যান্য সংস্থাগুলো কাজ করছে।

চরফ্যাশন উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যা আল এমরান প্রিন্স ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চট্টগ্রামের একটি ট্রলিং ফিশিং জাহাজের ধাক্কায় কামাল খন্দকারের ট্রলারটি ডুবে যায়। ওই ট্রলারে থাকা ২১ জেলেই তার ইউনিয়নের বাসিন্দা বলেও জানান।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজদের উদ্ধারে পুলিশ কোস্টগার্ড ও নৌ-পুলিশ যৌথভাবে কাজ করছে। তবে বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার অভিযান কিছুটা ব্যাহত হচ্ছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech