বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহনে সাংবাদিক শাহিন আলম মাকসুদ এর মায়ের মৃত্যুতে এমপি শাওনের শোক প্রকাশ

লালমোহনে সাংবাদিক শাহিন আলম মাকসুদ এর মায়ের মৃত্যুতে এমপি শাওনের শোক প্রকাশ

লালমোহন (ভোলা) প্রতিনিধি:
ভোলার লালমোহন প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক,রিপটার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক, সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি ও জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার তজুমুদ্দিন প্রতিনিধি  সাংবাদিক শাহিন আলম মাকসুদের মমতাময়ী মা সাফিয়া খাতুন (৮৩)শনিবার ভোর ৫টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। সাফিয়া খাতুন গত প্রায় ২৫ দিন পূর্বে লালমোহনে বাসায় ব্রেইন স্ট্রোক করেন এবং লালমোহন থেকে সাথে সাথে তাকে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ দিন বাধ্যক্যজনিত এবং ব্রেইন স্ট্রোক রোগে ভোগে মৃত্যুবরণ করেন তিনি।এদিকে সাংবাদিক শাহিন আলম মাকসুদ এর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, লালমোহন প্রেসক্লাব, লালমোহন সাংবাদিক ফোরাম সহ বিভিন্ন মহলের। এমপি শাওন  এক শোক বার্তায় শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এবং এই মহিয়সী নারীকে মহান আল্লাহ জান্নাতুল ফেরদৌস দান করুন।
মরহুমার জানাযা শনিবার বিকালে লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ভাগন হাওলাদার বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে এবং পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। উক্ত জানাযায় মরহুমের আত্নীয়স্বজন, লালমোহনের বিভিন্ন নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech