বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
বরিশাল সিটি কর্পোরেশন কর্তৃক বিএমপি কমিশনারকে বিদায় সংবর্ধনা বিএমপি কমিশনার কর্তৃক বৃক্ষরােপণ কর্মসূচির শুভ উদ্বোধন বরিশালের চরমোনাইতে বৃদ্ধকে কুপিয়ে জখম বাংলাদেশ পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত হয়েছে – পানি সম্পদ প্রতিমন্ত্রী ভোলা ও বোরহানউদ্দিনে গুদাম থেকে সয়াবিন তৈল উদ্ধার আগামীকাল থেকে ১১০ টাকায় তেল বিক্রি করবে টিসিবি ১ লাখ টাকা বেতনে নিয়োগ দিচ্ছে টিআইবি, আবেদন করবেন যেভাবে বাজেয়াপ্ত হচ্ছে পিকে হালদারের সব সম্পত্তি কোরবানির প্রস্তুতি শুরু, রাজধানীর ১৯ স্থানে বসবে হাট ভারতে আটক পিকে হালদারকে দেশে ফেরাতে ব্যবস্থা নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রনালয়

গৌরনদীতে উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন

গৌরনদীতে উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসকে সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান দিপ’কে সাধারন সম্পাদক নির্বাচিত করে রোববার বিকেলে বরিশালের গৌরনদী উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
ওইদিন বিকেলে গৌরনদী উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে মোঃ লুৎফর রহমান দিপ’কে উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। একই সভায় সংস্থার গঠনতন্ত্রে উল্লেখিত ধারা মোতাবেক পদাধিকার বলে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস পূনরায় উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সভাপতির দায়িত্বভার গ্রহন করেন। সভাশেষে ওইদিন সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে কমিটির ওই দুটি পদে নির্বাচিতদ্বয়ের নাম ঘোষণা করা হয়। এ সময় জানানো হয় গঠনতন্ত্র মোতাবেক খুব শিঘ্রই সংস্থার কার্যকরী কমিটির বাদ-বাকি পদগুলো পুরন করে নেয়া হবে।
নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদ্বয় তাদের ওপর অর্পিত এ গুরুদায়িত্ব পালনে সকলের সর্বাত্নক সহযোগীতা কামনা করেছেন। বিশেষ করে তারা তাদের অভিভাবক পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক (পূর্ন মন্ত্রীর মর্যাদায়), বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য যুবরত্ন সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্ এবং গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমানের সার্বক্ষনিক সমর্থন-দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech