বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে হিজরাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

বরিশালে হিজরাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ শাহাজাদা হীরা:
প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে থমকে গেছে পুরো বিশ্ব। করোনা আক্রান্ত প্রতিরোধে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান, অফিস-আদালত, বিপণিবিতান, গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। বরিশালের প্রশাসন উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং জনগণকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে এরিমধ্য নানা কর্মসূচি গ্রহন করেছে।

 

নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের জন্য আহার্যের ব্যাবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আজ ৩০ মার্চ সোমবার বিকাল ৪ টায় বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে নগরীর বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন অফিসার্স ক্লাবের সামনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কতৃক প্রদত্ত করোনা ভাইরাস প্রতিরোধে নিম্ন আয়ের কর্মহীন খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে ৫০ জন হিজরাদের মাঝে এই ত্রাণ সামগ্রি বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

 

এসময় তিনি সরকারের নিয়ম মেনে গণজমায়েত না করে সরকারের নির্দেশনা নেনে বাসায় অবস্থান করার অনুরোধ জানিয়েছেন। প্রত্যেক হিজরাকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু এবং একটি করে সাবান, দুইটি মাক্স বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) বরিশাল সদর মোঃ মেহেদী হাসান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা বরিশাল প্রশান্ত কুমার রায়, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে পর্যায়ক্রমে বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech