বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

করোনা ভাইরাস প্রতিরোধে বরিশাল জেলা প্রশাসনকে ৫০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান

করোনা ভাইরাস প্রতিরোধে বরিশাল জেলা প্রশাসনকে ৫০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান

মোঃ শাহাজাদা হীরা:
আজ ৩০ মার্চ সোমবার জেলা প্রশাসকের কার্যালয় অফিস কক্ষে কোস্ট ট্রাস্ট উন্নয়ন সংস্থার পক্ষ থেকে জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান এর কাছে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন প্রতিষ্ঠানের কর্মকর্তারা। সোনালী ব্যাংক লিমিটেড বরিশাল কর্পোরেট শাখার হিসাব শিরোনাম হলো জেলা প্রশাসক বরিশাল যার হিসার নং-২০০০০৩৪৬৪।

প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে থমকে গেছে পুরো বিশ্ব। করোনা আক্রান্ত প্রতিরোধে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান, অফিস-আদালত, বিপণিবিতান, গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। বরিশালের প্রশাসন উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং জনগণকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে এরিমধ্য নানা কর্মসূচি গ্রহন করেছে।

নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের জন্য আহার্যের ব্যাবস্থা করেছেন জেলা প্রশাসন বরিশাল। এসময় নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের মাঝে চাল, ডাল, আলু, সাবান, মাক্স বিতরণ করা হয়। এসময় নিয়ম মেনে গণজমায়েত না করে সরকারের নির্দেশনা মেনে বাসায় অবস্থান করার পাশাপাশি সমাজের বিত্তবান ব্যক্তি, ব্যবসায়ী, উন্নয়ন সংস্থা সমূহকে করোনা ভাইরাস প্রতিরোধে এগিয়ে আশার আহবান জানান জেলা প্রশাসক বরিশাল।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech