বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ১৭ জন পৌর মেয়রের স্মারকলিপি

বরিশালে ১৭ জন পৌর মেয়রের স্মারকলিপি

বিভাগীয় কমিশনার ও ডিআইজির কাছে স্মারকলিপি পেশ করেছেন বিভাগের ১৭ জন পৌর মেয়র।

স্মারকলিপির মাধ্যমে পটুয়াখালীর বাউফল পৌরসভার মেয়র ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জিয়াউল হক জুয়েলকে একটি হত্যা মামলায় ষড়যন্ত্রমুলকভাবে আসামি করায় তীব্র ক্ষোভ প্রকাশ করে অব্যাহতি দেয়ার দাবি করা হয়েছে।

রবিবার দিবাগত রাতে পৌরসভা সমিতির পক্ষ থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়েছে, ওইদিন (রবিবার) বিকেলে বিভাগের ১৭ জন পৌর মেয়র স্মারকলিপিতে উল্লেখ করেছেন, ঘটনার সময় থানার অভ্যন্তরে থাকা সত্বেও রাজনৈতিক প্রতিহিংসায় পৌর মেয়র জুয়েলকে একটি হত্যা মামলার প্রধান আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ মে সকালে বাউফলে স্থানীয় আওয়ামী লীগ দলীয় সাংসদ ও পৌর মেয়রের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় যুবলীগ কর্মী তাপস কুমার দাস নিহত হন।

এ ঘটনায় হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই পংকজ কুমার দাস। ওই মামলায় বিশেষ একটি মহলের ইন্ধনে পৌর মেয়র জিয়াউল হক জুয়েলকে প্রধান ও সংঘর্ষের সময় ছবি তোলায় সাংবাদিক এবিএম মিজানুর রহমানসহ ৩৫ জনকে আসামি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech