বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলায় ৭ দিন পর নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

ভোলায় ৭ দিন পর নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীতে যাত্রীবাহী এমভি তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনার ৭দিন পর নিখোঁজ জেলে মো. মোকছেদ মমিনের (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলার তুলাতুলি মাছ ঘাট এলাকার ব্লকের উপর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত মনির দৌলতখান উপজেলার চরপাতা ৭নম্বর ওয়ার্ডের কায়সার আহম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে তুলাতুলি মাছ ঘাট এলাকার ব্লকের উপরে একটি মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে সেখান থেকে মরদেহটি উদ্ধার করে। মরদেহটি লঞ্চের ধাক্কায় জেলে ট্রলার ডুবিতে নিখোঁজ জেলে মোকসেদ মমিনের বলে নিশ্চিত করেন তার ছোট ভাই হুমায়ুন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে দৌলতখান থানায় হস্তান্তর করা হবে।

এর আগে, গেল ২৩ ফেব্রুয়ারি দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হাকিমুদ্দিনগামী যাত্রীবাহী তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় দৌলতখান উপজেলার চৌকিঘাট সংলগ্ন মেঘনা নদীতে মাছ ধরা অবস্থায় ৯ জেলে নিয়ে ট্রলারটি ডুবে যায়। এ সময় ৬ জেলে সাঁতরে তীরে উঠতে পারলেও তিন জেলে নিখোঁজ ছিল। ঘটনার পরদিন বৃহস্পতিবার বিকেলে নিখোঁজ তিন জেলের মধ্যে এরশাদ ও আকবর নামের দুই জেলের মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড। এ ঘটনায় গত শুক্রবার ট্রলারের মালিক আবদুর রহমান বাদী হয়ে লঞ্চের চালকসহ সশ্লিষ্টদের বিরুদ্ধে দেলতখান থানায় মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech