বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
বরিশাল মুক্ত দিবসে জেলা আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ দন্ডপ্রাপ্তকে বিদেশ নেয়ার কথা বলা দ্বৈত নীতি: প্রধানমন্ত্রী ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে নব-নির্মিত শহীদ মিনার এর উদ্বোধন ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে শীতকা‌লিন ছু‌টি বা‌তিল বরিশাল মুক্ত দিবসে ১শ’ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস উপলক্ষে ওয়াপদা কলোনী বধ্যভূমি স্মৃতি ৭১ এ শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল সাংবাদিক ইউনিয়নের আয়োজন চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত  বরিশালে শিক্ষার্থীদের জেলা প্রশাসক দপ্তর ঘেড়াও সহ আন্দোলন অব্যাহত দু’পক্ষের দ্বন্ধের জেরে আমতলী বিআরটিসি বাস কাউন্টার বন্ধ, যাত্রী ভোগান্তি চরমে

আর নয় ‘দু লাইন’, শুনে নিন রাণু মণ্ডলের পুরো গানটি

আর নয় ‘দু লাইন’, শুনে নিন রাণু মণ্ডলের পুরো গানটি

অবশেষে প্রতীক্ষার অবসান। মুক্তি পেল রানাঘাটের রাণু মণ্ডলের প্রথম বলিউড প্লেব্যাক। এবং আশানুরূপভাবেই মুক্তির সঙ্গে সঙ্গেই সোশাল মিডিয়ায় ঝড় তুলেছে ‘তেরি মেরি কাহানি’।

হিমেশ রেশমিয়ার সঙ্গীত পরিচালনায়, ববিউড সিনেমায় গাওয়া রাণু মণ্ডলের প্রথম গানের প্রথম দুটি লাইন হিমেশ রেশমিয়া তাঁর সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তার পর থেকেই নেট দুনিয়ায় তা ভাইরাল হয়েছিল। শুধু তা-ই নয়, নেটিজেনদের একাংশ দাবি করেছিলেন, এই দুটি মাত্র লাইন এত এত বেশি শুনতে হচ্ছে, যে বিরক্ত হয়ে যাচ্ছেন তাঁরা। অবশেষে নির্মাতাদের তরফে সিনেমার অংশ-সমেত রাণুর গাওয়া পুরো গানটি প্রকাশ্যে আনা হলো।

তবে এর আগেই অবশ্য ‘তেরি মেরি কাহানি’ গানটির একটি নকল ভিডিও বানিয়ে ইউটিউবে পোস্ট করে দিয়েছিলেন কিছু নেটিজেন। পরে অবশ্য তা তুলেও নেওয়া হয়। এবার সামনে এলো গোটা গান। এই গানে রাণুর বিপরীতে গলা দিয়েছেন হিমেশ রেশমিয়া নিজেই।

তবে শুধু এই ‘তেরি মেরি কাহানি’-ই নয়, হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর টাইটেল ট্র্যাক ‘আদত’ ও ‘আশিকি ম্যায় তেরি’ বলেও দুটি গান গেয়েছেন রাণু। তবে সেগুলোর ভিডিও এখনও প্রকাশ্যে আনা হয়নি।

রাণু মণ্ডলের রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে বলিউড প্লেব্যাক সিঙ্গার হয়ে ওঠার এই যাত্রা যেন রূপকথার মতো। সোশাল মিডিয়ায় তাঁর গানের ভিডিও ভাইরাল হওয়ার পর তিনি ডাক পেয়েছিলেন একটি রিয়েলিটি শো-তে। সেখানেই হিমেশ রেশমিয়া তাঁকে প্রতিশ্রুতি দেন প্লেব্যাক করানোর।

শুনে নিন সেই পুরো গান

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech